ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

২০১৯ সালে বিয়ে করেছেন যেসব তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ১ জানুয়ারি ২০২০ | আপডেট: ১১:৪২, ১ জানুয়ারি ২০২০

বিদায় নিয়েছে ২০১৯। এসেছে নতুন বছর ২০২০। গত বছর বেশ কয়েকজন তারকাশিল্পী বিয়ের পিঁড়িতে বসেছেন। কেউ বিয়ে করেছেন ঢাকঢোল পিটিয়ে আবার কেউ গোপনে। তবে মজার বিষয় হচ্ছে বেশিরভাগ তারকাই বিয়ে করেছেন প্রেম করে। কারও জীবনে এটি প্রথম ইনিংস। আবার কারও বিয়ে হয়েছে বিচ্ছেদের পর নতুন করে।
চলুন জেনেনি তারকা দম্পত্তিদের ২০১৯-

তমা মির্জা :
ঢালিউডের নায়িকা তমা মির্জা। তার বাগদান হয়েছে ২০১৯ সালের ৯ মার্চ। বর কানাডা প্রবাসী হিশাম চিশতি। তাদের বাগদান হয়েছে পারিবারিকভাবে। ব্যবসার পাশাপাশি হিশাম চিশতি রাজনীতির সঙ্গেও যুক্ত রয়েছেন।

সাজিয়া ইসলাম পুতুল :
ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল। তিনি বিয়ে করেছেন ২০১৯ সালের ১৫ মার্চ। কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবেই তার বাগদান হয়। ২০ মার্চ নগরীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

দিলশাদ নাহার কনা :
২০১৯ সালের ২১ এপ্রিল বিয়ে করেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্ক ছিল তাদের। তার বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি ‘গহীন’ নামে পরিচিত। কনা-গহীনের প্রেম গুঞ্জন শোবিজপাড়ায় বেশ কয়েকবার উঠলেও, দু’জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। বিয়ের চার মাস পর মিডিয়ার কাছে স্বীকার করেন এই শিল্পী।

ফাল্কগ্দুনী রহমান জলি :
চিত্রনায়িকা জলি। তার বিয়ে হয়েছে ২০১৯ সালের ১৬ মে। ওই দিন সন্ধ্যায় গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন। এটিও ছিল প্রেমের বিয়ে। আরাফাত রহমানের সঙ্গে জলির প্রেম চলেছে পাঁচ বছর।

তাসকিন রহমান :
‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান বিয়ে করেন গতবছর ১১ জুন। মিরপুরের একটি বাসায় দুই পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে তাসকিন-ফেরদৌসের বিয়ে সম্পন্ন হয়। যদিও এখনও এ বিয়ের খবর গোপন রাখতে চাইছে তাসকিন।

আশিকুর রহমান মেহরাব :
ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। দীর্ঘদিন প্রেম করে গতবছর ৮ জুলাই পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়েবন্ধনে আবদ্ধ হন। কনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। রুশী ও মেহরাব সম্পর্কে আত্মীয়।

ঈশানা খান :
লাক্স তারকা ঈশানা খান। তিনি বিয়ে করেছেন গতবছর ১১ জুলাই। হঠাৎ করেই বিয়ে করেছেন তিনি। বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। বিয়ের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের দু’দিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান এই অভিনেত্রী।

দীপালি আক্তার তানিয়া :
পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ানের সঙ্গে কাজ করতে গিয়ে তানিয়া আক্তার দীপালির পরিচয় হয়। এরপর তাদের পরিচয় গড়ায় পরিণয়ে। ২০১৮ সালের ডিসেম্বরে বাগদানের পর ২০১৯ সালের ৩০ আগস্ট গাঁটছড়া বাঁধেন তারা।

আইরিন তানি :
ছোট ও বড়পর্দার অভিনেত্রী আইরিন তানি। তিনি বিয়ে করেন গতবছর ৩ অক্টোবর। বরের নাম সাইফুল হক চৌধুরী। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তানির বর চট্টগ্রামের ছেলে। ঢাকায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত।

শান :
সংগীতশিল্পী শান। বিয়ে করেছেন গতবছর ৯ অক্টোবর। কনে নুসরাত জামান স্নিগ্ধা কণ্ঠশিল্পী সাব্বির জামানের বোন। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় সাব্বির জামানের মগবাজারের বাসায়।

শিবলী নোমান-নিশাত প্রিয়ম :
অভিনেতা শিবলী নোমান ও অভিনেত্রী নিশাত প্রিয়ম। কাজের মাধ্যমে পরিচয়, বন্ধুত্ব, এরপর পারিবারিকভাবে বিয়ে করেছেন গতবছর ১১ অক্টোবর। রাজধানীর একটি রেস্টুরেন্টে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

সাবিলা নূর :
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। তিনি বিয়ে করেন গতবছর ২৫ অক্টোবর। ওইদিন রাজধানীর অফিসার্স ক্লাবে দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে তার বিয়ে হয়। সাবিলা নূরের পরিবার এবং নেহাল সুনন্দ তাহেরের পরিবারের সদস্যরা এ আয়োজনে উপস্থিত ছিলেন। এর আগে ২৪ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে বড় আয়োজনে সাবিলা নূরের হলুদ সন্ধ্যা হয়। নহাল সুনন্দ তাহের চাঁদপুরের সন্তান, থাকেন ঢাকায়। তিনি পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তার সঙ্গে সাবিলা নূরের মন দেওয়া-নেওয়া ছিল আগে থেকেই।

কিশোর দাশ :
২০১৯ সালের ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন কণ্ঠশিল্পী কিশোর দাশ। পারিবারিকভাবে কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হয় লেডিস ক্লাবে।

এছাড়া ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। ২০১৯ সালের ৬ ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাঁদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু, তাঁর সবাই চলচ্চিত্রের খুব পরিচিত মুখ।

এছাড়া আবারও বিয়ের পিঁড়িতে বসেন ২০০৮ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ ইসরাত জাহান চৈতি। পাত্র মাহমুদ আরাফাত একটি বেসরকারি বিমান সংস্থায় পাইলট হিসেবে কর্মরত। গতবছর ৮ অক্টোবর পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে কেবল দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।
যশোরের ছেলে মাহমুদ আরাফাতের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল মডেল ও অভিনেত্রী চৈতির।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি