ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

৫৬-তেও কিশোর প্রসেনজিৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪, ১ অক্টোবর ২০১৮

তিনি টালিউডের বুম্বাদা। এ নামেই সবাই ডাকতে পাছন্দ করেন তাকে। গতকাল রবিবার, ৩০ সেপ্টেম্বর ছিল তার জন্মদিন। নিজের ৫৬তম জন্মদিনে বেশ ব্যস্ততায় কেটেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। কারণ সামনেই তার নতুন সিনেমা ‘কিশোর কুমার জুনিয়র’ মুক্তি পাচ্ছে। তাই এবারের জন্মদিনটা ঘটা করে আয়োজন করে পালন করা হয়নি।

এদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জন্মদিনের সেলিব্রেশন ভুলে সিনেমা নিয়ে ব্যস্ত থাকলেও প্রিয় বুম্বাদাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউ। ৩০ সেপ্টেম্বর সকাল থেকে বুম্বাদারা টুইটার হ্যান্ডেল উপচে পড়ে শুভেচ্ছা বার্তা।

অভিনেত্রী শুভশ্রী, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা, ওয়েন্দ্রিলা থেকে শুরু করে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী গায়িকা আকৃতি কক্কর এমনকি খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি।  তাদের সকলের শুভেচ্ছা বার্তার উত্তরও দিয়েছেন বুম্বাদা।

এদিকে ৫৬তম জন্মদিনে নিজের নতুন সিনেমা ‘কিশোর কুমার জুনিয়র’র প্রমোশনের জন্য ফেসবুক লাইভ করতে দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অভিনেতার সঙ্গে ফেসবুক লাইভ করতে দেখা যায় সিনেমার অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ঋতব্রত মুখোপাধ্যায়, লামা ও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও সিনেমার সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তকে।

সূত্র :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি