ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

৬০ হলে মুক্তি পাচ্ছে ‘ইনোসেন্ট লাভ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ২১ ডিসেম্বর ২০১৭

সারা দেশে শুক্রবার ৬০টি হলে মুক্তি পাচ্ছে ‘ইনোসেন্ট লাভ’ চলচ্চিত্রটি। এই ছবিতে অভিনয় করেছেন নবাগত নায়ক জেফ ও এ সময়ের ব্যস্ততম নায়িকা পরীমনি। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। এর প্রযোজক হিসেবে আছেন রমিজ উদ্দিন।  

ছবিটির প্রযোজক রমিজ উদ্দিন বলেন, ‘আমরা সারা দেশের ৬০টি হলে ‘ইনোসেন্ট লাভ’ মুক্তি দিচ্ছি। বিভিন্ন জেলার হলগুলোতে দর্শকরা দেখতে পাবে। আশা করি সবাই ছবিটি উপভোগ করবে।’

চলচ্চিত্রটির পরিচালক অপূর্ব রানা বলেন, ‘এটি একটি প্রেমের ছবি। পরীমনি এবং জেফ দুজনই ভালো অভিনয় করেছে। আর এখনতো পরীর সময়। তার ‘অন্তর জ্বালা’ অনেক ভালো করেছে। আমার এই ছবিতেও দর্শক তাদের অভিনয়ে মুগ্ধ হবে।’  

এ ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, কাবিলা, চিকন আলী, হাবিব খান, আমির সিরাজী প্রমুখ।  

নিচে হলগুলোর তালিকা দেওয়া হলো-

ঢাকার ভেতরে : সনি, মধুমিতা, চিত্রামহল, আনন্দ, বিজিবি, মুক্তি, সেনা, গীত, রাজমনি, পুরবী, নিউ গুলশান, জিঞ্জিরা ও রানী মহল।

ঢাকার বাইরে : চম্পাকলি-টঙ্গী, বর্ষা-জয়দেবপুর, চাঁদ মহল-কাচপুর, নিউ মেট্টো-নারায়ণগঞ্জ, চন্দ্রিমা-শ্রীপুর, মনিহার-যশোর, নন্দিতা-সিলেট, বিজিবি-সিলেট, উপহার-রাজশাহী, পুরবী-ময়মনসিংহ, শাপলা-রংপুর, মডার্ন-দিনাজপুর, বীণা-পাবনা, অভিরুচি-বরিশাল, শংখ-খুলনা, চিত্রালী- খুলনা, আলমাস-চট্টগ্রাম, ঝংকার-পাঁচদোনা, পান্না-মুক্তারপুর, কাকলী-শেরপুর, রুপালী-কুমিল্লা, গ্যারিসন-কুমিল্লা ক্যান্ট.।

কেয়া-টাঙ্গাইল, মানসী-কিশোরগঞ্জ, হ্যাপী-লক্ষ্মীপুর, নবীন-মানিকগঞ্জ, পূর্বাশা-সান্তাহার, তামান্না-সৈয়দপুর, বনলতা-ফরিদপুর, মাধবী-মধুপুর, পালকী-চান্দিনা, দর্শন-ভৈরব, রাজিয়া-নাগরপুর, ছন্দা-পটিয়া, রাজ-কুলিয়ারচর, মেহেরপুর-মেহেরপুর, রুনা-চালাকচর, সঙ্গীতা-সাতক্ষীরা, ছন্দা-কালীগঞ্জ, দিনান্ত-কেশরহাট, জনতা-জলঢাকা, লাইট হাউজ-পারুলিয়া, নসীব-সাপাহার, রাজু-ঈশ্বরদী, রংধনু-নজিপুর ও সোনালী-ঘোড়াঘাট।

 

 

এসি/এসএইচ  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি