ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সেলেনার বিয়ে না করার ঘোষণা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৪, ১৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:৪৪, ১৬ জুলাই ২০১৮

কিছুদিন আগে বাগদান হয়ে গেল জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের। এর প্রভাব সেলেনার মনেও যে পড়েনি তা কিন্তু নয়। এক অনুষ্ঠানে গিয়ে বিয়ে প্রসঙ্গ আসলে সেলেনা বলে ওঠেন ‘তিনি জীবনে বিয়েই করবেন না’।

হলিউডের অ্যানিমেশন ছবি হোটেল ‘ট্র্যানসেলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ সম্প্রতি সারা বিশ্বে মুক্তি দেওয়া হয়। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কণ্ঠ দিয়েছেন ডিজনি-কন্যা সেলেনা গোমেজ। সেই ছবির প্রচারে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নেন সেলেনা। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, ভ্যাম্পায়ারের সঙ্গে সংসার করতে পারবেন, নাকি জীবনে বিয়েই করবেন না? তখন কোনো সময়ক্ষেপণ ছাড়াই সেলেনা বলে দেন, ‘কোনো দিন বিয়েই করব না।’

সংগীতশিল্পী জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন গত ৭ জুন তাদের বাগদানের খবর প্রকাশ করেন। এরপর থেকেই বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সেলেনার ভক্তরা বিবারের এই সাবেক প্রেমিকার অনুভূতি জানতে উন্মুখ হয়ে ছিলেন। সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের প্রেম সেই ২০১০ সাল থেকে শুরু। মাঝে বেশ কয়েকবার সেই প্রেম ভেঙেছে, আবার নতুন করে জোড়াও লেগেছে। সর্বশেষ ২০১৭ সালের অক্টোবরে আবারও ঘনিষ্ঠ হন বিবার-সেলেনা। কিন্তু সেই সম্পর্ক এ বছরের মার্চ মাসে এসে আবারও ভেঙে যায়।  

এসি    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি