ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অন্য নায়কের সঙ্গে আপত্তি নেই বুবলীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ২১ আগস্ট ২০১৮

হালের নন্দিত চিত্রনায়িকা শবনম বুবলী। বিলাসিতায় গা ভাসিয়ে না দিয়ে বেছে বেছে ছবি করা তাঁর বৈশিষ্ঠ্য। তাই তো বুবলী মানেই হিট ছবি। বুবলীর ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকের ভিড়। প্রতি উৎসবেই বুবলী অভিনীত ছবি নতুন মাত্রা যোগ করে দর্শকদের মাঝে।

গত ঈদে তার দুটি ছবি মুক্তি পায় এর একটি বরিশাইল্যা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা, অন্যটি সুপার হিরো। দুটি ছবিতেই তার নায়ক যথারীতি শাকিব খান। ছবি দুটি বরাবরের মতো হিট হয়েছিল। এই ঈদেও দর্শকরা পাবে এই লাস্যময়ীকে। এবারও তাঁর নায়ক সুপারস্টার শাকিব। এবারের ছবির নাম ক্যাপ্টেন খান।

সম্প্রতি থাইল্যান্ড থেকে ঈদের ছবি ‘ক্যাপ্টেন খান’-এর গানের শুটিং করে এসেছেন শাকিব-বুবলী। শুধু শাকিব খানের সঙ্গে ছবি করা নিয়ে কম কথা শুনতে হচ্ছে না বুবলীকে। কারণ এ পর্যছন্ত যতগুলো ছবি করেছেন সবগুলোর নায়ক বুবলী। সমালোচকরা বলছেন, শাকিবের কাধে পিস্তল রেখে গুলি ছোড়ছেন বুবলী। কেউ কেউ বলছেন, বুবলীর ছবি হিট হচ্ছে শাকিবের কারণে।

তবে সমালোচনায় বিরক্ত নন বুবলী। তার মতে অভিনয় করেন গল্প দেখে। গল্প ভালো না লাগলে কারো সঙ্গেই কাজ করতে রাজি হন না। আর নায়ক বাছাই করে থাকেন প্রযোজকরা।

শাকিব খান ছাড়া এখনও অন্য কোনো নায়কের বিপরীতে আপনাকে দেখা যায়নি। প্রস্তাব পেলে অভিনয় করার ইচ্ছা আছে কি-না এমন প্রশ্নের জবাবে এই লাস্যময়ী বলেন, অবশ্যই আছে। যেহেতু চলচ্চিত্রে কাজ করতে এসেছি, তাই নিয়মিতই করব। ভালো পরিচালক, গল্প পেলে অন্য নায়কের সঙ্গে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। খুব শিগগিরই দর্শক আমাকে অন্য নায়কের সঙ্গে দেখতে পাবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি