ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আজ আঁখির জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৪, ৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:৫০, ৭ জানুয়ারি ২০১৮

সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। আজ তার জন্মদিন। জন্মদিনে তিনি তার বাবা, মা এবং সন্তানদের সঙ্গে সময় কাটাবেন। একুশে টেলিভিশন (ইটিভি)’র পক্ষ থেকে এই গুনি শিল্পীর প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা।

আজকের দিনটি নিয়ে আঁখি বলেন, ‘জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ্য রাখেন, ভালো রাখেন। আর আমি আমার সন্তানদের যেন মানুষের মতো মানুষ করতে পারি।’
এদিকে আঁখি এখন স্টেজ শো নিয়ে দেশ ও বিদেশে দারুণ ব্যস্ত সময় পার করছেন। গতকাল তিনি চট্টগ্রামে একটি শোতে অংশ নিয়েছিলেন। সেখান থেকে আজ সকালের ফ্লাইটেই ঢাকায় ফেরার কথা। আজ পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করে আগামীকাল সকালের ফ্লাইটে কলকাতা যাচ্ছেন তিনি। সেখানে যোধপুর পার্কে ‘বাংলাদেশ উৎসবে’ ৮ জানুয়ারি সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন।
আঁখি বলেন, ‘সঙ্গীত নিয়ে আমার এ ব্যস্ততা আল্লাহর রহমত। বছরজুড়েই স্টেজ শো নিয়ে আমার ভীষণ ব্যস্ততা থাকে। স্টেজ শোতে অংশ নেয়া জীবনের একটি অংশ হয়ে গেছে। এমনও হয়েছে একই দেশে একই স্থানে আমি পরপর টানা পাঁচ বছর গান গেয়েছি। দর্শক শ্রোতা আমাকে ভালোবাসেন বলেই আমি ছুটে গিয়েছি তাদের ডাকে। এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই। আর একটি কথা না বললেই নয়, আমি কখনো কোনকিছু নিয়ে লোভ করি না।’
তিনি আরও বলেন, ‘এখনতো ফেসবুকের কল্যাণে অনেকেই আমার আপডেট পান। কিন্তু বেশ কয়েক বছর আগে থেকেই আমার এই ব্যস্ততা।’
প্রসঙ্গত, গাজী মাজহারুল আনোয়ারের লেখা গানে আঁখি আলমগীর সর্বশেষ তার বাবা নায়ক আলমগীরের ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে রুনা লায়লার সুর সংগীতে প্লে-ব্যাক করেছেন।
সামনে শওকত আলী ইমন, জেকে মজলিশ ও কিশোর দাসের সুর সংগীতে এ তারকা বেশ কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দেবেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি