ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আমিও ব্রাজিল : শাবনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২, ২১ জুন ২০১৮

শাবনূর নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে দেশীয় চলচ্চিত্রের অসংখ্য জনপ্রিয় সিনেমার নাম। বেশ কয়েক বছর পর্দায় তাকে দেখা না গেলেও জনপ্রিয়তা একটুও কমেনি তার। বিভিন্ন অনুষ্ঠানে শাবনূরের উপস্থিতি সেটাই প্রমাণ করে। এবার ঈদের দিন থেকে অনেক ব্যস্ত সময় কাটাচ্ছেন এই নায়িকা।

ঈদ ব্যস্ততা নিয়ে শাবনূর বলেন, ‘আমি ঈদের দিন রান্না নিয়ে ব্যস্ত ছিলাম। কারণ বেশকিছু অতিথি বাসায় এসেছিল। এর পরের দিন আমি, চিত্রনায়িকা আন্না, বিপাশা কবির, নায়ক জয় চৌধুরীসহ অনেকে একসঙ্গে নিকেতনে আন্না ভাইয়ের বাসায় আড্ডা দিয়েছি। অনেক মজা করেছি। ঈদে ঘুরে বেড়াতে বেশ ভালো লাগে আমার। সবার সঙ্গে মিশতে এবং আড্ডা দিতে আলাদা একটা সুখ অনুভব করি আমি।’

তিনি আরও বলেন, প্রেক্ষাগৃহে গিয়ে ঈদের সিনেমা দেখার ইচ্ছে তো সবসময়ই থাকে। তবে এবারের ঈদে এখনও কোনো সিনেমা দেখা হয়নি। দেখি সময় পেলে অবশ্যই সিনেমাগুলো দেখবো। সিনেমা হলে গিয়ে চুপি চুপি সিনেমা দেখার মজাই আলাদা।

বর্তমানে বিশ্বকাপ ফুটবল খেলা চলছে। নিজের পছন্দের দল নিয়ে শাবনূর বলেন, বর্তমানে বিশ্বকাপ ফুটবল খেলা চলছে। তবে ফুটবল খেলা আমি তেমন দেখি না। কারণ লম্বা সময় বসে থেকে মনোযোগ সহকারে এটি দেখতে হয়। তবে এবার বন্ধু-বান্ধবীদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে ব্রাজিলের খেলা দেখেছি। কারণ আমরা কাছের বন্ধুরা বেশিরভাগ ব্রাজিলের সাপোর্ট করে, তাই আমিও ব্রাজিল (হা হা হা)।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি