ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আলিয়া-সিদ্ধার্থের বিচ্ছেদ রহস্য!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩১, ১৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৩০, ১৮ জানুয়ারি ২০১৮

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের বিচ্ছেদের খবর ভক্তদের আহত করেছে। তবে বিষয়টি নিয়ে আলিয়া কিংবা সিদ্ধার্থ খোলাখুলি কোনও মন্তব্য করেননি। কিন্তু ব্রেকআপের বিষয়টি বেশ স্পষ্ট হয়ে উঠেছে।

সোমবার ছিল সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিন। জন্মদিনে মেন্টর করণ জহর এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেন সিদ্ধার্থ। সেখানে দেখা যায়নি বান্ধবী আলিয়া ভাটকে।

শাহরুখ খানের জন্মদিনে যেখানে আলিবাগের বাংলোয় সিদ্ধার্থ-আলিয়া একসঙ্গে গিয়েছিলেন, সেখানে কেন এবার মহেশ ভাট কন্যার বিশেষ বন্ধু নিজের জন্মদিন একা একা কাটালেন। সেই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

শোনা যাচ্ছে, এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকরের সঙ্গে নাকি বর্তমানে একটু বেশিই দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। কখনও আলির জন্মদিনের পার্টিতে দেখা যাচ্ছে আলিয়াকে আবার কখনও আলির সঙ্গে নাইট আউটে ঘুরতে দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। প্রাক্তন বন্ধুর সঙ্গে সম্পর্কের নতুন উৎসের কারণেই কি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ! এবার এমন প্রশ্নই উঠছে বলিউড পাড়ায়।

এদিকে আলিয়া-সিদ্ধার্থের পাশাপাশি সম্প্রতি বিচ্ছেদ হয় বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। দু’জনের মতের অমিল থাকাতেই ওই ব্রেকআপ হয়েছে বলেও মন্তব্য করেন নাতাশা। যদিও কেউ কেউ বলছেন বরুণের জীবনে তৃতীয় কারও আগমণই তাঁদের বিচ্ছেদের অন্যতম প্রধান কারণ।

সূত্র : জি নিউজ

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি