ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঈদ উপলক্ষে সিনেপ্লেক্সে ‘মাইল ২২’ ও ‘আলফা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১, ১৭ আগস্ট ২০১৮

ঈদ উপলক্ষে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে হলিউডের সিনেমা ‘মাইল ২২’ এবং ‘আলফা’। আন্তর্জাতিক মুক্তির সঙ্গে বাংলাদেশের দর্শকও একই দিনে এই সিনেমা দুটি উপভোগ করতে পারবেন।

আমেরিকান-চায়নিজ অ্যাকশন থ্রিলারভিত্তিক ‘মাইল ২২’ সিনেমাটি পরিচালনা করেছেন পিটার বার্গ। এতে অভিনয় করেছেন মার্ক ওয়ালবার্গ, জন মালকোভিচ, লরেন কোহান, রন্ডা রাউসি প্রমুখ।
সন্ত্রাসীদের শিকার ২২ মাইলের উচ্চ মূল্যবান সম্পদ উদ্ধারে সিআইএর একটি এলিট টাস্কফোর্সের অভিযানে রয়েছে সিআইএর ইউনিটে সক্রিয় জেমস সিলভা। প্রতিকূল ২২ মাইল এলাকায় মূল্যবান গোয়েন্দা সম্পদ হুমকির মুখে পড়লে তা উদ্ধারে এগিয়ে যায় সে। অভিযানে গিয়ে বিপদে পড়ে সে নিজেও। কিন্তু উচ্চ পর্যায়ের একটি কমান্ডো দল গোপন কৌশলে তাকে সহায়তা করে। নানা ঘাত-প্রতিঘাত আর বিপদসংকুল অবস্থার মধ্য দিয়ে সংগ্রাম চালিয়ে যায় অনেক দূর। তবে শেষ পরিণতি কী হয় তা নিয়ে এগিয়ে যায় সিনেমার গল্প।

অন্য আরেকটি সিনেমা ‘আলফা’ পরিচালনা করেছেন আলবার্ট হিউজেস। বরফযুগে এক তরুণ শিকারির সঙ্গে একটি আহত নেকড়ের বন্ধুত্ব নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। সনি পিকচার্সের পরিবেশনায় অ্যাডভেঞ্চারধর্মী সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে কোডি স্মিট-ম্যাকফি, লিওনর ভ্যারেলা এবং জেন্স হালটেন।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি