ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

উপস্থাপনায় শাহতাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৬, ২১ জুলাই ২০১৮

মডেল অভিনেত্রী শাহতাজ। এই দুই পরিচয়ের বাইরে উপস্থাপক হিসেবেও কাজ করছেন তিনি। সম্প্রতি নতুন একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন। তবে অনুষ্ঠানের বিষয় ভিন্ন। ‘ওয়েবলাইফ উইথ শাহতাজ’ শিরোনামে অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শাহতাজ।

বাংলাভিশনের পর্দায় প্রতি শুক্রবার অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তিনি। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কেউ।

বর্তমান সময়ের আলোচিত একটি বিষয়, প্রত্যন্ত অঞ্চল থেকে কেউ একজন হয়তো একটি গান করে আলোচিত, অথবা অন্য কোনো বিশেষ গুণ, যা অনেকেই জানেন না, তার আইডল কে? সেটা নিয়েও আলোচনা হবে অনুষ্ঠানে। যদি সম্ভব হয় তবে তাকেও অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হবে এই অনুষ্ঠানে। তার আইডলকে সামনে পেয়ে জানতে চাওয়া হবে তার অনুভূতির কথা। বিষয়টি অনেকটাই স্বপ্ন পূরণের মতো। এরমধ্যে সঙ্গীত, সিনেমা, নাটকসহ অন্যান্য চলমান বিষয় নিয়ে আলোচনা করা হবে।

এ প্রসঙ্গে শাহতাজ বলেন, ‘বেশ ভালো একটি পরিকল্পনা নিয়ে অনুষ্ঠানটি করা হচ্ছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এখন অনেকেই নিজের মেধা প্রকাশের সুযোগ পাচ্ছেন। যা আমি বেশ ইতিবাচক হিসেবে দেখি। এমন অতিথিদের নিয়ে আমার এই অনু্ষ্ঠানটি করা।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি