ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ১৪ এপ্রিল ২০১৭ | আপডেট: ১১:৪৭, ১৪ এপ্রিল ২০১৭

বস্তুনিষ্ঠ সংবাদ আর সৃজনশীল অনুষ্ঠান প্রচারে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন ১৮ বছরে পদার্পণ করলো। জন্মদিনের প্রথম প্রহরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, একুশে টেলিভিশনের পরিচালক সাকিব আজিজ চৌধুরীসহ বিশিষ্টজনেরা। এ’সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা।
একুশ মানে মাথা নত না করা। একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। একুশের এই চেতনা লালন করে ১৮ বছরে পা রাখলো একুশে টেলিভিশন। জন্মদিনের প্রথম প্রহরে শুভেচ্ছো জানাতে আসেন অতিথিরা।
প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তথ্যমন্ত্রী হাসানুল ইনু। এ’সময় তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ এবং সৃজনশীল অনুষ্ঠানমালা প্রচার করে একুশে যে উদ্যমে এগিয়ে চলেছে তা সত্যিই প্রশংসনীয়।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে একুশে টেলিভিশন এগিয়ে চলেছে দুর্বার গতিতে।
সাহসী সংবাদ ও জনপ্রিয় বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করে কোটি মানুষের হৃদয় জয় করে চ্যানেলটি পছন্দের শীর্ষে থাকবে বলে আশাবাদ জানান অনুষ্ঠানে যোগ দেয়া বিশিষ্টজনেরা।
এ’সময় একুশে টেলিভিশনের পরিচালক সাকিব আজিজ চৌধুরী ও একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল বলেন, দর্শক চাহিদার কথা মাথায় রেখে আগামী দিনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন বজায় রাখা ও আরো জনপ্রিয় অনুষ্ঠান মালা প্রচার করবে একুশে।
জন্মদিনের শুভক্ষণকে আরো রঙ্গিন করে, প্রথম প্রহরের অনুষ্ঠানে যোগ দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড, সাইনারজি ট্রেড করপোরেশন, বেসরকারি টেলিফোন অপারেটর কোম্পানী বাংলালিংকসহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি