ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এবার সংসার ভাঙলো তাসনুভা তিশার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৮, ২২ জুন ২০১৮ | আপডেট: ১৪:১৭, ২২ জুন ২০১৮

সংসার ভেঙেছে মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। গত ২১ মে ফারজানুল হকের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন তারা আলাদা বাসায় থাকেন।
বিষয়টি নিয়ে তিশা বলেন, ‘গত একবছর ধরে আমাদের দাম্পত্য জীবনে অনেক সমস্যা চলছিল। আমি মানসিক যন্ত্রণায় ভুগছিলাম। যে কারণে আমি গত ছয় মাস ধরে ঠিক মতো কোনো কাজ করতে পারিনি। দু’জনের একসঙ্গে থাকা আর সম্ভব হচ্ছিলো না। শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো। আমি ফারজানুলকে ডিভোর্স লেটার পাঠালে এক সপ্তাহের মধ্যে তিনি তা গ্রহণ করেন। গত মাসে আমাদের ডিভোর্স কার্যকর হয়েছে।’
তিশা আরও বলেন, ‘ব্যক্তিগত এসব কারণে আমার কাজের ওপর অনেক প্রভাব পড়েছে। এখন থেকে ভালোভাবে কাজ করতে চাই। গত ঈদে একেবারেই কাজ করতে পারিনি। সামনের ঈদটাও আমার এমনভাবে যাক সেটা চাই না। এখন আমি আগের চেয়ে অনেক ভালো আছি। নিকেতনে বাবার বাসায় আছি।’
বিষয়টি নিয়ে ফারজানুল হক বলেন, ‘ডিভোর্সের বিষয়টি সত্যি। তবে এর বেশি কিছু বলার জন্য আমি এখন প্রস্তুত নই।’
উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিশা-ফারজানুল ভালোবেসে বিয়ে করেছিলেন। তারা বিয়ের খবর প্রকাশ করেন ২০১৫ সালের ফেব্রুয়ারিতে। চার বছরের মাথায় তাদের ঘর টিকলো না। এই ঘরে একমাত্র পুত্র সন্তান আনুশ। সে বর্তমানে বাবার কাছে আছে।  
ফারজানুলের সঙ্গে তিশার এটি ছিলো দ্বিতীয় বিয়ে। তার আগের ঘরের ঐশী নামের একজন কন্যা সন্তান আছে।
বিজ্ঞাপনে কাজ করে তাসনুভা তিশা বেশ পরিচিতি পান। নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও ও স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্রে তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি