ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এভ্রিলকে সমর্থন দিলেন আসিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৪১, ৬ জানুয়ারি ২০১৮

ছোটবেলায় মা-বাবার দেওয়া নাম ছিল জান্নাতুল নাঈম আমেনা। তখন তাঁকে নিয়ে বা তাঁর নাম নিয়ে কোনো আলোচনাই ছিল না। তাঁকে কেউ চিনতও না। কিন্তু আজ তিনি জান্নাতুল নাঈম এভ্রিল। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম চ্যাম্পিয়ন হওয়া আলোচিত প্রতিযোগি। বিয়ের খবর লুকানোর অভিযোগে যদিও বিজয়ের মুকুট হারিয়েছেন এই স্প্রিড গার্ল তবে পিছিয়ে যাননি একটুও। মিউজিক ভিডিও এবং নাটকে কাজ করে মিডিয়ায় নিজের জায়গা করে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। চলচ্চিত্রে কাজ করার কথাও চলছে তার। এদিকে কাজের পাশাপাশি বাল্যবিবাহ বন্ধে কাজ করে যাচ্ছেন এই তারকা।

সম্প্রতি শীতবস্ত্র বিতরণ করেছেন এভ্রিল। নতুন খবর হচ্ছে- জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের সঙ্গে দেখা করেছেন তিনি। তার অফিসে ঝটিকা ঢুঁ মারেন হালের ‘স্পিড গার্ল’।

বাল্যবিবাহ বন্ধের এই সামাজিক পদক্ষেপে এভ্রিল দর্শক নন্দিত কিছু তারকাকে তার পাশে পেতে চাচ্ছেন। সেই চাওয়ার প্রথম পর্ব হিসেবে তিনি ছুটে যান প্রিয় গায়ক আসিফ আকবরের সমর্থন আদায়ে।

এভ্রিল জানান, প্রিয় গায়কের পূর্ণ সমর্থন তিনি পেয়েছেন। সামাজিক এই কাজে যতটুকু সম্ভব এভ্রিলের পাশে থাকবেন আসিফ।

এভ্রিল বলেন, ‘আমি মিডিয়ায় কাজ করে যাবো। এছাড়া সামাজিক দায়বদ্ধতা থেকে যা করার তা করবো। বিশেষ করে বাল্যবিবাহ বন্ধে আমার বেশকিছু পদক্ষেপ রয়েছে। সেই পদক্ষেপের প্রথম ধাপ হিসেবে আমি কয়েকজন তারকার সমর্থন চাই। আসিফ ভাই সেই সমর্থন আমাকে দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। আমার বিশ্বাস বাল্যবিবাহ বন্ধে অন্যরাও আমাকে পূর্ণ সমর্থন জানাবেন।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি