ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কালোজিরার ভর্তা খেতে দেশে আসবেন জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭, ২৪ এপ্রিল ২০১৮

শুধু ঢালিউডই নয়, অভিনেত্রী জয়া আহসান এই মুহুর্তে টালিউডেরও দামী অভিনেত্রী। তার অভিনিত ‘বিসর্জন’ সিনেমা বেশ প্রশংসা কুঁড়িয়েছে। সিনেমায় তার অভিনয় দক্ষতার স্বীকৃতি হিসেবে এপর্যন্ত পেয়েছেন বেশকিছু পুরস্কার। এর আগেও বেশ কিছু সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। জয়া বর্তমানে ‘ক্রিসক্রস’ সিনেমার শুটিং এ কলকাতায় রয়েছেন। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমাতে জয়ার সঙ্গে রয়েছেন বহু টালিউড তারকা।

কলকাতায় থাকলেও জয়ার মন কিন্তু পড়ে রয়েছে বাংলাদেশে। এ বিষয়ে এক সাক্ষাৎকারে জয়া জানান, খুব শিগগিরই তিনি বাংলাদেশে ফিরে আসবেন। একটানা অনেকদিন বাইরে থেকে এবার দেশের জন্য মন টানছে জয়ার। শ্যুটিং শেষ করে আগামী মাসের প্রথমের দিকেই তিনি বাংলাদেশে পৌঁছবেন।

এদিকে দেশে ফিরে জয়া খেতে চান তার প্রিয় সব খাবার। জয়া জানান, তিনি আপাতত বাড়ি ফিরেই কালোজিরা ভর্তা দিয়ে ভাত খেতে চান। তবে এই ভর্তাটি বানাতে হবে, তাঁর মাকে। মায়ের হাতের রান্না খাওয়ার জন্য এখন অধীর অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। ভর্তার সঙ্গে অবশ্যই থাকতে হবে পাতলা ডাল।

প্রসঙ্গত, বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ সিনেমাটিতে জয়ার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সোহিনী সরকার, নুসরত, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী সহ অনেকেই।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি