ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ক্যান্টিনের খাবার খেয়ে অসুস্থ হাবিপ্রবির ৪০ শিক্ষার্থী

হাবিপ্রবি প্রতিনিধি:

প্রকাশিত : ১১:২৪, ৯ আগস্ট ২০১৮

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শহীদ জিয়াউর রহমান (ডরমেটরি-২) হলে ক্যান্টনের খাবার খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে ৪০ জন শিক্ষার্থী।

জিয়া হলের হাবিব নামের এক শিক্ষার্থী জানান, মঙ্গলবার রাতে তারিকুলের ক্যান্টনের খাবার খাওয়ার পর ৩৫-৪০ জন অসুস্থ হয়ে পড়ে। বুধবার রাতে তাদের কয়েকজনকে গুরুত্বর অবস্থায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এখনো তারা সেখানে ভর্তি আছে । তবে এ সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। অসুস্থদের দেখতে রাতে ছাত্র নেতা আশরাফুল আলম মেডিকেলে যান এবং তাদের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন ।

এ ব্যাপারে হলের সহকারী হল সুপার ড. মো.আবু সাঈদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,হ্যা আমাকে বিষয়টি জানানো হয়েছে,আমি আজ এখনো হলের এখানেই আছি । মূলত অস্বাস্থ্যকর ক্যান্টিনের খাবার খাওয়ার কারনে তারা অসুস্থ হয়ে পড়েছে । আমি শিক্ষার্থীদের বারবার বলেছি ,তারা যেন ক্যান্টিনের খাবার না খায় ,আমাদের ডাইনিং এর খাবার খায়। ক্যান্টিনের খাবারের চেয়ে আমাদের ডাইনিং এর খাবারের মান অনেক বেশি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ। ইতোমধ্যে আমি বিষয়টি নিয়ে তারিকুলের সাথে কথা বলেছি। সকল হল সুপাররা মিলে বসে তার ব্যাপারে সিন্ধান্ত গ্রহন করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি