ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ক্যান্সারে আক্রান্ত ইরফানের পাশে শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০, ২৩ জুন ২০১৮

নিউরো এন্ড্রোক্রাইন ক্যানসার নিয়ে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা ইরফান খান। তার এই কঠিন মুহূর্তে বলিউড বাদশা শাহরুখ খানসহ অন্যরা তার প্রতি সমবেদনা জানান। সম্প্রতি এ সম্পর্কে লন্ডন থেকে `টাইমস অফ ইন্ডিয়া`-কে একটা লম্বা আবেগঘন চিঠি লেখেন ইরফান।

যেখানে তিনি তার জীবন-মৃত্যুর দোলচলে থাকা জীবনের লড়াইয়ের কথা জানান।  জানান নিউরো এন্ড্রোক্রাইন ক্যানসারের সঙ্গে লড়ায়ের কথা।

 ইরফান খানের এই অসুস্থতার খবরে বলিউড পড়ারা অভিনেতা ও অভিনেত্রীরা সমবেদনা জ্ঞাপন করেন। তার দ্রুত আরোগ্যও কামনা করেন তারা।

এদের মধ্যে দীর্ঘদিনের বন্ধু  ইরফানের পাশে দাঁড়িয়েছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান।

গত মার্চ মাসে ইরফানের অসুস্থতার খবর পেয়ে তার স্ত্রী সুতপাকে ফোন করেছিলেন কিং খান। ইরফানের স্ত্রী সুতপা শাহরুখকে তাদের বাড়িতে আসতে বলেন। জানান ইরফান তার সঙ্গে দেখা করতে চান।

আমন্ত্রণ পেয়েই শ্যুটিং স্থগিত রেখে মেহেবুব স্টুডিও থেকে সোজা ইরফানকে দেখতে যান শাহরুখ। ইরফান লন্ডনে চিকিৎসা করাতে যাবেন জেনে শাহরুখ তার লন্ডনের বাড়ির চাবি তাকে দেন এবং তাকে সেখানেই থাকতে বলেন।

শাহরুখের উদ্দেশ্য ছিল লন্ডনে চিকিৎসার জন্য গিয়ে ইরফান যেন তার বাড়িতে নিজের বাড়ির মতোই থাকতে পারেন।

প্রসঙ্গত,  `টাইমস অফ ইন্ডিয়া`-তে লেখা ওই লম্বা চিঠিতে তার শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান ইরফান। তিনি লেখেন, `` আমার এই গোটা যাত্রা পথে অসংখ্যা মানুষ আমার আরোগ্য কামনা করেছেন। তাদের জন্য অনেক অনেক শুভ কামনা।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি