ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৬(ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ১৮ আগস্ট ২০১৮

খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ৬ জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ আরো তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক। সকাল সাড়ে ৮টার দিকে এ’ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন ইউপিডিএফের নেতা-কর্মী বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

সকাল সাড়ে আটটার দিকে খাগড়াছড়ি শহরের অদূরে স্বনির্ভর এলাকায় ইউপিডএফের সমাবেশের প্রস্তুতি চলছিলো। হঠাৎ একদল সন্ত্রাসী স্বনির্ভর বাজারের পুলিশ বক্স ও ইউপিডিএফ অফিস এলাকায় ব্রাশ ফায়ার শুরু করে। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। নিহতদের অধিকাংশই ইউপিডিএফ এর নেতা-কর্মী বলে জানা গেছে।

নিহতরা হলেন- ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত জেলা সভাপতি তপন চাকমা, মহালছড়ি উপজেলা সহকারি স্বাস্থ্য পরিদর্শক জিতায়ন চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় নেতা এলটন চাকমা, যুব ফোরামের কেন্দ্রীয় নেতা পলাশ চাকমা ও প্রকৌশলী ধীরাজ চাকমা। অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।

এ’ ঘটনায় গুলিবিদ্ধ আরো ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ জানিয়েছে, সমাবেশের জন্য লোকসমাগম হলে হঠাৎ গুলি শুরু করে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা। জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

এ’ ঘটনায় পাহাড়ে আতঙ্ক বিরাজ করছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি