ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খালেদা জিয়া দেশে ফিরছেন বিকালে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮, ১৮ অক্টোবর ২০১৭

লন্ডনে চিকিৎসা পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে তিন মাস পর আজ বুধবার বিকেলে দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শাইরুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শাইরুল কবির খান জানিয়েছেন, আজ বিকালে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন খালেদা জিয়া। বিমানবন্দরে দলীয় ঊর্ধ্বতন নেতাকর্মীরা তাকে স্বাগত জানাবেন।

বাসে পেট্রলবোমা হামলার মামলায় গত ৯ অক্টোবর বিএনপির চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালত। এছাড়া ১২ অক্টোবর তাঁর বিরুদ্ধে ঢাকায় দুটি আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়, রাজনৈতিক কারণেই খালেদা জিয়ার বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। অপরদিকে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, এ ব্যাপারে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ১৫ জুলাই চিকিৎসার জন্য লন্ডনে যান সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সেখানে তিনি পরিবারের সদস্যদের সঙ্গে অবস্থান করছিলেন। তার বড় ছেলে ও দলের জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান আগে থেকেই লন্ডনে অবস্থান করছেন।

 

আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি