ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গাজীপুরে পাসপোর্ট করতে এসে এক রোহিঙ্গা নারী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০০, ১৮ এপ্রিল ২০১৮

গাজীপুরে ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে এসে এক রোহিঙ্গা নারী পুলিশের হাতে আটক হয়েছে। বাংলাদেশি পাসপোর্ট নিয়ে বিদেশে যাওয়ার পরিকল্পনা করে সে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে কৌশলে পালিয়ে এসেছে বলে পুলিশ জানায়।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে গাজীপুর পাসপোর্ট অফিস থেকে জয়দেবপুর থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত নারীর নাম ছনুয়ারা (১৮)। তার পিতার নাম সকিল আহমেদ।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে ছনুয়ারা নামে এক রোহিঙ্গা নারী গাজীপুরে পাসপোর্ট অফিসে এসে আবেদন করে। ওই নারীর কথাবার্তা ও আচার আচরণে পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সন্দেহ হয়। পরবর্তীতে তারা জয়দেবপুর থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে জয়দেবপুর থানার একদল পুলিশ ওই পাসপোর্ট অফিসে গিয়ে ছনুয়ারাকে আটক করে থানায় নিয়ে আসে।

গাজীপুর পাসপোর্ট অফিসের এক কর্মকর্তা জানান, পাসপোর্টের আবেদন ফরমে ওই রোহিঙ্গা নারী গাজীপুরের কাপাসিয়ার ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করার চেষ্টা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে একজন রোহিঙ্গা বলে দাবী করে। এছাড়া সে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ছিল বলে পুলিশের কাছে স্বীকার করে। তাকে জিজ্ঞাসাবাদ ও আইনি প্রক্রিয়া শেষে উখিয়ার ওই ক্যাম্পে ফেরত পাঠানো হবে বলে পুলিশ জানায়। বাসস

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি