ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চমক নিয়ে আসছেন আমির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১০, ১৯ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৭:৩০, ১৯ অক্টোবর ২০১৭

দীপাবলিকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’। যা নিজের অন্যতম সেরা ছবিগুলোর মধ্যে একটি বলে জানালেন আমির। ছবিটির প্রিমিয়ার দেখে একই ধরনের অনুভূতি জানিয়েছেন বলিউডের অন্য তারকারাও।

আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখা যাবে। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথি হিসেবে দেখা যাবে আমির খানকে। মুসলিম পরিবারের একটি মেয়ে সংগীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে। মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেন। গানপাগল মেয়েটি তখন বোরখায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে। একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করে। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করে। তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আমির খান।

সিক্রেট সুপারস্টার চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্র জায়রা ওয়াসিমের সঙ্গে দঙ্গল ছবিতে দেখা গিয়েছিল ফাতিমা সানা শেখকে। ছবিটির প্রিমিয়ার দেখে ফাতিমা তাঁর টুইটারে লেখেন, ‘অদভেদ চন্দন চমৎকার একটি ছবি তৈরি করেছেন। ছবির সকল অভিনেতা-অভিনেত্রীও অসাধারণ।’

অন্যদিকে ২০১৭ সালের সেরা ছবি হিসেবে ‘সিক্রেট সুপারস্টার’কে স্বীকৃতি দিয়েছেন ‘বাবুমশাই বন্দুকবাজ’-খ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। টুইটে তিনি বলেন, ‘এই বছরের সেরা ছবি সিক্রেট সুপারস্টার। ছবিটিতে সবার অভিনয় প্রশংসার দাবি রাখে।

‘নিউটন’খ্যাত অভিনেতা রাজকুমার রাও তাঁর টুইটে বলেছেন, ‘হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো ছবি সিক্রেট সুপারস্টার। সিনেমা হলে গিয়ে ছবিটি দেখাটা হবে নিজের প্রতি করা বড় সুবিচার। ‘সিক্রেট সুপারস্টারে’র গোটা দলের প্রতি শ্রদ্ধা। আমির স্যার আপনি অসাধারণ’। 

ছবিটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও, আকাশ চাওলা ও জি স্টুডিও।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

 

 

 

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি