ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ডাকাত আসছে বলিউডে, চিনতে পারেন কে সে! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২, ৯ মে ২০১৮ | আপডেট: ১২:৪৬, ৯ মে ২০১৮

চারিদিকে ধুলোর ঝড়। খড়মের মতো একটা জুতা পায়ে, এক হাতে কুঠার, এক হাতে তীর নিয়ে কালো পোশাকে মাথায় পট্টি বেঁধে উপস্থিত হলেন ‘শামশেরা’৷ মুখটা পরিষ্কার দেখা না গেলেও গাল ভর্তি দাড়ি, আর বাঁ চোখের আশেপাশে কাটার দাগের ঝলক দেখা গেছে। তবে সে একা নয়, সঙ্গে রয়েছে বিশাল ডাকাতের দল।

‘করম সে ডাকেয়েত, ধরম সে আজাদ’ এইটুকুই শোনা গেল শামশেরার মুখ থেকে। ‘যশ রাজ ফিল্মস’ সাবধান করে দিল বলিউডকে। শামশেরার ডাকাতের দল যে কোন দিন হানা দিতে পারে বলিউডে৷ যশ রাজ ব্যানারের পরবর্তী প্রজেক্ট ‘শামশেরা’৷ সেই সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। যা এখন টক অফ দ্য বলিউড৷ ভিডিওটি ভাইরাল হওয়ার কারণ হচ্ছে সিনেমার শামশেরার অভিনেতা। শামশেরার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুরকে।

সম্প্রতি টুইটারের ‘যশ রাজের ফিল্মস’র অফিশিয়াল পেজে রণবীর কাপুরকে টিজারসহ সিনেমার হিরো হিসেবে ঘোষণা করা হয়েছে। রণবীরের নাম না থাকলে কোনভাবেই চেনা যেতো না তাকে। এমন অবতারে আগে কখনও তাকে দেখা যায়নি। পুরোপুরি ভিন্ন চরিত্রে ভাইরাল এই টিজার। ক্রমশ বাড়ছে ভক্তদের উত্তেজনা।

সিনেমাটির পরিচালনায় থাকছেন করণ মালহোত্রা। ২০১৯ সালের মাঝামাঝি সময় মুক্তি পেতে পারে সিনেমাটি৷

নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে রণবীর কখনও পিছপা হননা। ‘রকস্টার’ হোক বা ‘সঞ্জু’, সবগুলোতেই নিজের চেহারা, লুক নিয়ে নানান এক্সপেরিমেন্ট করতে দেখা গেছে তাকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি