ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘ডু্ব’ এর শো ডাউন দিয়ে বলাকায় ফারুকী-তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ২৭ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৯:৩৮, ২৭ অক্টোবর ২০১৭

কয়েক ডজন মোটরসাইকেলে কালো টি-শার্ট পরা একদল তরুণের সঙ্গে রাজধানীতে শো ডাউন দিয়ে ‘ডুব’ চলচ্চিত্রের শুভমুক্তির কথা আবারো জানান দিলেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। স্ত্রী নুসরাত ইমরোজ তিশাকে সঙ্গে নিয়ে দুপুর ২টার দিকে বনানী থেকে শুরু করেন ‘ডুব’-এর শো ডাউন। পরে দলবল নিয়ে নিউ মার্কেটের বলাকা সিনেমা হলে ‘ডুব’ দেখতে যান তারা।

মোটরসাইকেলে আরোহী তরুণদের টি-শার্টে লেখা ছিল সিনেমাটির একমাত্র গানের লাইন, ‘বুকের মাঝে বয়ে চলে পাহাড় নামের নদী, আহা জীবন, আহা জীবন।’

ফারুকীদের সঙ্গে ছিলেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি।

বলাকায় দর্শকদের সঙ্গে কিছু সময় কাটিয়ে অন্য কয়েকটি সিনেমা হলে ঘুরবেন তারা। হলে যারা সিনেমাটি দেখতে এসেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ফারুকী-তিশা।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ডুব’। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রয়োজনায় ছিল ভারতের এসকে মুভিজ। অভিনয়ের পাশাপাশি ছবিটির সহপ্রযোজক ইরফান খান।

‘ডুব’ সিনেমায় বলিউডের অভিনেতা ইরফান খান ছাড়াও অভিনয়  করেছেন পার্ণমিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী।

শুক্রবার ঢাকাসহ দেশের মোট ৩৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ডুব’। এর মধ্যে রয়েছে রাজধানীর ৯টি হল এবং রাজধানীর বাইরের ৩০ হলে মুক্তি পেয়েছে ‘ডুব’।

মুক্তির আগের দিন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় কলকাতার কোয়েস্ট মল আইনক্সে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়।

শুক্রবার ঢাকার ব্লক বাস্টার সিনেমা, বলাকা, মধুমিতা, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেমা সনি, চিত্রমহল, সেনা ও দিয়া বাড়ির ফ্যান্টাসি সিনেমা হলে মুক্তি পায় ‘ডুব’।

ঢাকার বাইরের যেসব সিনেমা হলে ‘ডুব’ মুক্তি পেয়েছে সেগুলো হলো- সাভার সেনা অডিটোরিয়াম, নারায়ণগঞ্জের নিউ মেট্রো, টঙ্গীর চম্পাকলি, জয়দেবপুরের বর্ষা, ডেমরার রানীমহল, যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, খুলনার শঙ্খ ও চিত্রালী, বরিশালের অভিরুচী, ময়মনসিংহের ছায়াবানী, সিলেটের নন্দীতা, রংপুরের শাপলা, পাবনার রূপকথা, মুক্তারপুরের পান্না, বগুড়ার সোনিয়া, দিনাজপুরের মডার্ণ, সিরাজগঞ্জের মমতাজ, জামালপুরের মনোয়ার, কুষ্টিয়ার বনানী, টাঙ্গাইলের কেয়া, নেত্রকোনার হিরামন, কিশোরগঞ্জের মানষী, ফরিদপুরের বনলতা, ঝিনাইদহের প্রিয়া, নীলফামারীর মমতাজমহল মধুপুরের কল্লোল, কালিগঞ্জের ছন্দা, কুমিল্লা ক্যান্টমেন্টের গ্যারিশন ও ঈশ্বরদীর রাজু।

বাংলাদেশ ছাড়াও সিনেমাটি শিগগিরই ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে মুক্তি দেয়া হবে।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি