ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

ড্রিমার্সের উদ্যোগে ইয়ুথ লিডারশীপ সামিট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩০, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:০৭, ২২ এপ্রিল ২০১৮

সেচ্ছাসেবি সংগঠন ইউ দ্য ড্রিমার্স এর উদ্যোগে ইয়ুথ লিডারশীপ সামিট ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ড্যাফোডিল ইন্টারন্যাশনার ইউনিভার্সিটির ৫২ মিলনায়তনে সামিট অনুষ্ঠিত হয়।

ড্রিমার্সের প্রধান উপদেষ্টা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যায়ের মেডিসিন বিভাগের ডিন ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবি এম আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সামিটে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব স্কলার্স-এর প্রতিষ্ঠাতা অ্যাডমিরাল (অব.) এম ফরিদ হাবিব, বিশেষ অতিথি ছিলেন আইইউএস ট্রাস্টি বোর্ডের জেনারেল সেক্রেটারি ড. সালেহ হোসাইন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক ড. মোসলেম উদ্দিন মুন্না, তরুণ চলচিত্র নির্মাতা ও লেখক সাদাত হোসাইন, পিডিএফ এর প্রতিষ্ঠাতা মিজানুর রহমান কিরণ প্রমুখ।

‘দেশ তোমাকে কী দিল সেটা নয়, তুমি দেশকে কী দিলে সেটা ভাবো’ এই স্লোগানে অনুষ্ঠিত সামিটে বক্তারা বলেন, সমাজকে বদলানোর আগে নিজেকে বদলানো দরকার।  ক্যারিয়ার গঠনের জন্য সময়ের যথাযথ ব্যবহার, লক্ষ্য নির্ধারণ এবং সেই লক্ষপানে নিরবিচ্ছিন্নভাবে এগিয়ে যাওয়া ও চরিত্র গঠনের উপর গুরুত্বারোপ করেন বক্তারা।

সামিটে আরো উপস্থিত ছিলেন উই দ্য ড্রিমার্সের প্রধান সমন্বয়ক কুতুব তারিক, সহকারী সমন্বয়ক ইঞ্জিনিয়ার শাহাবুদ্দিন, এক্সিকিউিটিভ ডিরেক্টর শামীম ইব্রাহিম খলীল, শিহাব উদ্দিন, মুজাহিদুল ইসলাম, ডা. ইলিয়াছ, শিশির মজুমদার, খলিল খান ও ডা. নুরুন্নাহার রিগবী প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি