ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দেব-প্রসেনজিতের দ্বন্দ্বের অবসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ১১ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:৫৫, ১১ নভেম্বর ২০১৭

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব, দুই তারকার মধ্যে বিবাদের কথা টালিউডে প্রায় সবারই জানা। দেব প্রযোজিত সিনেমা ‘ককপিট’-এ প্রসেনজিৎ কেমিও চরিত্রে ছিলেন। তা সত্ত্বেও ট্রেলারে কেন তাঁকে রাখা হয়েছে?

এ নিয়ে চটেছিলেন মিস্টার ইন্ডাস্ট্রি অথাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যদিও দেবের দাবি ছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সম্মান জানাতেই তিনি ট্রেলারে ‘বুম্বাদা’কে রেখেছিলেন। টালিউডে গুঞ্জন ছিল, এনিয়ে ‘বুম্বাদা’কে নাকি কোনওভাবেই মানাতে পারেননি দেব। শেষপর্যন্ত ককপিটের ট্রেলার রিএডিট করতে বাধ্য হন দেব।

আর সেই ঘটনার পর থেকেই নাকি কথা বন্ধ ছিল দুই তারকার মধ্যে। ‘ককপিট’ বিতর্কের পর মাঝে বেশকিছুটা সময় পার হয়ে গেছে। শুক্রবার ২৩তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সেই দুরত্ব মনে হচ্ছে কমে এসেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এক মঞ্চে পাশাপাশি চেয়ার শেয়ার করতে দেখা যায় বাংলা সিনেমার অন্যতম মহীরূহ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। পাশাপাশি বসে কথাও বলেন দুজন। আর এরপরই টালিউডে জোর গুঞ্জন তবে কি তাঁদের দুরত্ব মিটেছে?

এমনকি অনেকেই মনে করছেন সিনেমার স্বার্থেই আবার হয়তো একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে। যেমনটা দেখা গেল চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠানে।

সূত্র : জি নিউজ

এসএ/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি