ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন নায়িকা নিয়ে সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৭, ৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৫৭, ৭ ফেব্রুয়ারি ২০১৮

সালমান খানের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। তেমনি তার প্রেমের সম্পর্কেরও নেই ঠিক ঠিকানা। একেক সময় একেক জনের নাম শোনা যায়। রোমানিয়ান মডেল কন্যা লুলিয়া ভেঞ্চারের সঙ্গে তার প্রেমের সম্পর্কটাও সকলেরই জানা।

এরমাঝে হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো সালমান খানের মেয়ের সন্ধান মিলেছে বলে। সালমান নিজেই পোস্ট করেছিলেন টুইটারে। মজা করে লিখেছিলেন, ‘মুঝে লাড়কি মিল গ্যায়ি’। ব্যাস! এতেই তুলকালাম হয়ে গেল অন্তর্জালের দুনিয়ায়।

মেয়ের দেখা পেয়েছেন বলে সেই টুইট দেদারসে শেয়ার করেছেন সবাই। তবে সেই ঝড় থামাতে সালমান খানিক পর আরও একটি পোস্ট করেন। সেখানে একটি ছবিসহ ক্যাপশনে লেখেন, চিন্তিত হওয়ার কিছু নেই। বউ টউ কিছু নয়। তার ভগ্নিপতি আয়ুষ শর্মার ছবির নায়িকা পেয়ে গিয়েছেন তিনি। ছবিও পোস্ট করেছেন ওই নবাগতার।

সবার জল্পনা কে এই নবাগতা, তার পরিচয়ই বা কি। এ বিষয়ে কিছুই জানাননি সালমান খান। তবে খোঁজ নিয়ে জানা গেল মেয়েটির নাম ওয়ারিনা হোসাইন। তার বাবা ইরাকের ও মা আফগানিস্তানের। তিনি পড়াশোনা করেছেন নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে।

জানা যায়, এই ফেব্রুয়ারিতেই ‘লাভরাত্রি’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করছেন সালমান খান। ছবিটি পরিচালনা করবেন অভিরাজ মিনওয়ালা। সেই ছবিতেই ওয়ারিনা অভিনয় করবেন সালমানের বিপরীতে।

এসি/

 

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি