ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাবালকের সঙ্গে ফুলশয্যা, অতপর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৫, ১৫ আগস্ট ২০১৭

বরের বয়স ১০। আর কনে ১৮। একজন নাবালক ও অন্যজন সদ্য প্রাপ্তবয়স্কা। তাদের বিয়ে দেওয়া হলো। পাঠানো হলো ফুলশয্যায়। তুলে রাখা হল কিছু রোমান্টিক দৃশ্য। কিছুদিন বাদে মধুচন্দ্রিমায় গিয়ে তাদের সম্পর্কের গভীরতা বাড়ল। জমে উঠল রোমান্স।


পাঠক, এটি বাস্তব কোনো ঘটনা নয়। গত কয়েকদিন ধরেই সনি টিভির ‘পেহরেদার পিয়া কি’ নামের এক ধারাবাহিক নিয়ে উত্তাল সোস্যাল মিডিয়া। অবিলম্বে ধারাবাহিকটি বন্ধ করার জন্য রাতারাতি পিটিশন চালু হলো  ‘চেঞ্জ ডট ওআরজি’-তে। এমনকি ধারাবাহিকের গতি-প্রকৃতি দেখে ক্ষুব্ধ ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও।


ব্রডকাস্টিং কনটেন্ট কমপ্লেন্টস কাউন্সিলকে তিনি ইতিমধ্যেই জানিয়েছেন এই ধারাবাহিকটির বিরুদ্ধে কঠিন পদক্ষেপ গ্রহণ করতে। কিন্তু সোমবার সংবাদ সম্মেলনে প্রযোজকরা দাবি করলেন আপত্তিকর কিছুই নেই তাদের ধারাবাহিকে। বরং যা নেই, তা রটানো হচ্ছে।


প্রযোজক শশী মিত্তল ও সুরেশ মিত্তল জানালেন, শুধুমাত্র গুজবের ভিত্তিতেই এই ধারাবাহিকের দিকে আঙুল তুলছেন একদল মানুষ। যে হানিমুন সিকোয়েন্সটি সম্পর্কে কথা উঠছে, যেখানে ১০ বছরের বালক ১৮ বছরের এক তরুণীর প্রতি আকর্ষণ অনুভব করছে, তেমন কোনো সিকোয়েন্স ধারাবাহিকে ছিল না বলেই দাবি করছেন তারা।
এছাড়া ফুলশয্যার দৃশ্য নিয়ে তাদের ভাষ্য, আমরা রক্ষণশীল পরিবার থেকে এসেছি। ওই বিতর্কিত হানিমুনের রাতের দৃশ্যটি কেউ দেখেনি। শুধু শুধুই এ নিয়ে জলঘোলা করা হচ্ছে। সূত্র : জিনিউজ।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি