ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নিকের সাথেই বাগদান হলো প্রিয়াংকার (ছবিসহ)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫১, ১৮ আগস্ট ২০১৮ | আপডেট: ২০:৫৩, ১৮ আগস্ট ২০১৮

সব গুজব আর জল্পনা কল্পনাকে বাস্তবে পরিণত করে নিক জোনাস এর সাথে বিবাহোত্তর বাগদানে আবদ্ধ হলেন প্রিয়াংকা চোপড়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ ইন্সটাগ্রাম ও ফেসবুক আইডিতে বাগদানের ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেন প্রিয়াংকা চোপড়া নিজেই।

বাংলাদেশ সময় বিকেল পাঁচটার দিকে বাগদানের ছবি দিয়ে প্রিয়াংকা লেখেন, “টেকেন... উইথ অল মাই হার্ট এন্ড সউল”। বাংলা অর্থ করলে দাড়ায়, “গ্রহণ করলাম... আমার পুরো হৃদয় এবং অহং দিয়ে”।

বাগদানের পর নিজের আইডিতেও নিজেদের একটি রোমান্টিক ছবি প্রকাশ করেন নিক জোনাস। নিজেকে সেখানে পৃথিবীর সবথেকে ভাগ্যবান পুরুষ বলে আখ্যায়িত করেন। তিনি লেখেন, “অহ কংগ্র্যাটস। হি ইজ দ্য লাকিয়েস্ট গায় ইন দ্য ওয়ার্ল্ড”।

এর আগে অবশ্য প্রিয়াংকার পোস্টে একটি কমেন্টও করেন নিক। সেখানে লেখেন, “ভবিষ্যতের মিসেস জোনাস। আমার হৃদয়, আমার ভালোবাসা”।

প্রায় বছর খানেক নিকের সাথে ডেট করে আসছিলেন ৩৬ বছর বয়সী বলিউড অভিনেত্রী প্রিয়াংকা। শোনা যাচ্ছিল খুব শীঘ্রই ২৪ বছর বয়সী মার্কিন সংগীত শিল্পী নিজের সাথে আংটি বদল করবেন তিনি।

আজ শুক্রবার মুম্বাইতে চোপড়া’স হাউজে খুবই ঘরোয়া আর সীমিত পরিসরে সেরে ফেলেন বাগদান পর্ব। আজ রাতেই অবশ্য বড় এক পার্টি দেওয়ার কথা রয়েছে প্রিয়াংকার।

নিজেদের পরিবারের সদস্যদের নিয়ো আয়োজিত এই বাগদান অনুষ্ঠান সম্পর্কে প্রিয়াংকা আরেকটি পোস্টে জানান, “এটা করার একমাত্র পথ এটিই ছিল... পরিবার আর ঈশ্বরকে সাথে রেখে”।

এসময় সকল শুভাকাংখীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বলিউডের জংলী বিল্লী প্রিয়াংকা চোপড়া।

বাগদানের আরও ছবিঃ

 

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি