ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নিজেকে ভেঙে প্রস্তুত মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ২৬ এপ্রিল ২০১৮

চরিত্রের ভেতরে ঢুব দিতে নিজেকে ভাঙছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। শুরুর দিকে রূপ গুণের পরীক্ষায় বিজয়ী হয়ে বর্তমানে হাঁটছেন পরিণত অভিনেত্রীর পথে।

২০০৯ সালের কথা। ওই বছর ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মেহজাবিন হলেন লাক্স চ্যানেল আই সুপারস্টার। প্রায় দশ বছর ক্যারিয়ারের এই সময়ে সুন্দরী অভিনেত্রী এখন সবার হৃদয়ে। ধারাবাহিক সাফল্য তার হাতের মুঠোয় বন্দি। যে কোনো উৎসব আয়োজনে ছোট পর্দা ও নির্মাতাদের পছন্দের তালিকায় এখন শীর্ষে থাকেন মেহজাবিন। তবে আগে যেখানে মেহজাবিনকে পাওয়া যেত অনেক নাটকের অভিনেত্রী হিসেবে; এখন কিন্তু সেই পথে হাঁটতে চান না তিনি। গত বৈশাখে মাত্র একটি নাটকে দেখা গেছে তাকে। আসছে ঈদেও তার নাটকের তালিকা কম। এমনটিই আভাস দিলেন অভিনেত্রী।

মেহজাবিন বলেন, ‘দর্শকের ভালোবাসা আমাকে ভালো নাটক কিংবা টেলিছবিতে কাজের দায়বদ্ধতা তৈরি করেছে। শুধু শুধু টিভিতে মুখ দেখিয়ে লাভ নেই। ঈদে কয়টি নাটকে অভিনয় করেছি, এটা মুখ্য নয়। কিন্তু কয়টি ভালো নাটকে অভিনয় করেছি সেটা মুখ্য। এবারের এতটুকু বলতে পারি। গত ঈদুল আজহার মতো আসছে ঈদে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে হাজির হতে চাই। অনেকেই মনে করছেন ঈদের নাটক মানেই মেহজাবিন চমক। দর্শকের সেই আস্থাটুকু ধরে রাখতে চাই।’

দৃশ্যপট-২০০৯। মাত্রই লাক্স সুন্দরী হয়েছেন তিনি। একের পর এক প্রস্তাব আর বড়পর্দার হাতছানি। এসব উপেক্ষা করে শুরুতেই বোকাবাক্সে সঁপে দেন নিজেকে। নাটক-মডেলিং করেই আট বছর কেটে যায়। অনেক হয়েছে একঘেয়ে নাটক, জিঙ্গেলের তালে পণ্যের বন্দনা। এবার রূপালি পর্দায় কিছু করা যাক। ঠিক তাই, ব্যাটে-বলে ঠিকঠাক মিলে গেলেই সিনেমায় নাম লেখাবেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। মেহজাবিন রাজি, তবে কিছু কথা আছে। তিনি অবশ্য সিনেমাতে অভিনয়ের প্রস্তাব শুরু থেকেই পেতে পেতে ক্লান্ত। তবে চিত্রনাট্য ভালো লাগেনি। আবার কখনও বা মনে হয়েছে, তাকে দিয়ে এই চরিত্রটি হবে না। খুঁতখুঁতে সেই স্বভাবটার কারণেই সময় নিয়েছেন। নিজেকে আরও বেশি পরিণত করেছেন চট্টগ্রামের এই সুন্দরী। এবার তিনি প্রস্তুত।

বিষয়টি নিয়ে মেহজাবিন বলেন, ‘সিনেমায় অভিনয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। তবে আগেই জানিয়ে রাখি, কোনো আর্ট ফিল্মে অভিনয় করব না। পরিবারের সবাই হলে গিয়ে উপভোগ করতে পারেন- এমন চলচ্চিত্রই করতে চাই।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি