ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পরীমণির ‘টার্নিং পয়েন্ট’ স্বপ্নজাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:১২, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

সব বাধা কাটিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে গিয়াস উদ্দীন সেলিম পরিচালিত্‌ ছবি স্বপ্নজাল। অনেকদিন ধরে এই ছবিতি আলোচনায় রয়েছে। কারণ এটি হতে যাচ্ছে পরীমণির ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। এ ছবিটি দিয়ে যদি পরী তার ক্যারিয়ারে সফলতার পালক যুক্ত করতে না পারেন তাহলে তার ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় থাকতে হবে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

যৌথ প্রযোজনার নতুন নীতিমালার কারণে মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছিল স্বপ্নজাল। অবশেষে মেঘ সরে যাচ্ছে ছবির আকাশ থেকে। কিছুদিন আগে ছবিটি প্রথমে প্রিভিউ কমিটিতে প্রশংসার সঙ্গে অনুমোদন পাওয়ার পর এবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ছবিটি। গত ২৫ ফেব্রুয়ারি ছবিটি সেন্সর বোর্ড সদস্যরা দেখে প্রশংসা করার পরই আনকাট ছাড়পত্র পায় ‘স্বপ্নজাল’। চলতি সপ্তাহেই ছাড়পত্র ইস্যু করা হবে বলে জানা গেছে। এরপরই চূড়ান্ত করা হবে ছবি মুক্তির তারিখ। তবে নির্মাতা জানিয়েছেন, আগামী ৩০ মার্চ অথবা ৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

স্বপ্নজাল গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় ছবি। এর আগে তিনি দর্শকপ্রিয় ছবি ‘মনপুরা’ নির্মাণ করেন। ট্রেলার দিয়েই আলোচনায় এসেছে স্বপ্নজাল। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে থাকবেন কলকাতার নবাগত নায়ক ইয়াশ রোহান। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে পরীমনি বলেন, স্বপ্নজাল আমারও স্বপ্নের ছবি। 

উল্লেখ্য, ২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’- এর শুটিং শুরু হয়। কলকাতায়ও কিছু অংশের দৃশ্যায়ন হয়। এতে ভিন্ন এক পরীকে দেখতে পাবেন দর্শক। সিনেমায় দেখা যাবে, কঠোর বাস্তবতায় বিচ্ছিন্ন হয়ে পড়ে অপু ও শুভ্রা। ছবিতে শুভ্রার চরিত্রে আছেন পরী, আর অপু হয়েছে ইয়াশ। ‘স্বপ্নজাল’-এর কাহিনী-চিত্রনাট্যও নির্মাতার। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি