ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পর্দা কাপাবে শাকিব-ববি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৭, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:৪৭, ৩ জানুয়ারি ২০১৮

ঢালিউডের সুপারস্টার হিরো শাকিব খান। জনপ্রিয় চিত্রনায়িকা ববি। নতুন করে দুজনের মধ্যে রসায়ন শুরু হয়েছে গতবছর। চলতি বছর সেই রসায়ন পর্দায় দেখতে পারবে দর্শক। আর এই রসায়ন ঘটবে নতুন সিনেমা ‘নোলক’ এর মাধ্যমে। যদিও দুজন এর আগেও এক সঙ্গে কাজ করেছেন, তবে এ সিনেমার মাধ্যমে দর্শক তাদের নতুন ভাবে আবিষ্কার করবে। এমনটাই জানালেন ‘নোলক’ সিনেমার আলোচিত এই চিত্রনায়িকা।

গত বছর থেকে প্রায় এক মাস ‘নোলক’ সিনেমার শুটিং হয়েছে ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। সেখানেই সিনেমার বেশির ভাগ অংশের শুটিং শেষ করা হয়েছে। শুটিং শেষে ঢাকায় ফিরেছে পুরো ইউনিট। জানা গেছে, ‘নোলক’ সিনেমায় ভিন্ন লুকে হাজির হচ্ছেন শাকিব-ববি।

এ বিষয়ে ববি বলেন, ‘শাকিব খানের সঙ্গে এর আগেও কাজ করেছি। তবে এ সিনেমাতে দর্শক ভিন্নভাবে আমাদের আবিষ্কার করতে পারবেন। বলতে গেলে সিনেমার ৭০ ভাগ কাজ শেষ। বাকি কাজ হবে ঢাকা ও ঢাকার বাইরের কিছু জায়গায়।’

পরিচালক রাশেদ রাহা জানান, অনেক ভিএফএক্সের কাজ রয়েছে সিনেমাটিতে। আমার বিশ্বাস, সিনেমাটি দর্শক পছন্দ করবেন। এরই মধ্যে সিনেমার গান ও দৃশ্যধারণ খুব সুন্দরভাবে শেষ হয়েছে। জানুয়ারির শেষ দিকে শুরু হবে পরবর্তী লটের কাজ।’

তিনি আরও বলেন, ‘রামুজি ফিল্ম সিটিতে অলস সময় কাটানোর সুযোগ নেই, তাই শাকিব খানও টানা শুটিং করেছেন।’

এরই মধ্যে ‘নোলক’ সিনেমায় শাকিব খান ও ববির লুক নিয়ে বেশকিছু ছবি প্রকাশ করা হয়েছে। যা দেখে বলা যায়, বাণিজ্যিক ধারায় বাংলাদেশি দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসছেন শাকিব খান ও ববি।

‘নোলক’ সিনেমাতে শাকিব-ববি ছাড়া আরও অভিনয় করবেন ওমর সানী-মৌসুমী। তারাও এরই মধ্যে কাজ শেষ করে ভারত থেকে ঢাকায় ফিরেছেন। সিনেমাটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

উল্লেখ্য, ‘নোলক’ এর শুটিং শেষ করে ইউনিটের সবাই ঢাকায় ফিরে আসলেও শাকিব খান এখনো ফেরেননি। কলকাতায় অন্য আরেকটি সিনেমা ‘চালবাজ’-এর ডাবিংয়ে কাজ করছেন তিনি। ‘চালবাজ’ এর কাজ শেষ করে ঢাকায় ফিরবেন ঢালিউডের এই শীর্ষ তারকা। জয়দ্বীপ মুখার্জি পরিচালিত এ সিনেমাতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি