ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পুলিশ ও র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আরো ৮ জন নিহত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২, ২৩ মে ২০১৮ | আপডেট: ১২:২৯, ২৩ মে ২০১৮

চলমান মাদকবিরোধী অভিযানে পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আরো ৮ জন নিহত হয়েছে। এর মধ্যে কুষ্টিয়ায় দু’জন এবং রংপুর, কুমিল্লা, ফেনী, গাইবান্ধা, জামালপুর ও ঠাকুরগায়ে একজন করে নিহত হয়েছে। নিহতরা সবাই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

দেশব্যাপী মাদক বিরোধী অভিযানে গেলো রাতে র‌্যাব-পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বেশ কয়েকজন ব্যবসায়ী নিহত হয়েছে।

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযদ্ধে নিহত হয়েছে ২জন। নিহতরা হলো, ফটিক ওরফে গাফফার ও লিটন শেখ। এসময় আহত হয়েছে ৫ পুলিশ সদস্য। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল ইসলাম ইছা নামের তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গেলো রাত সাড়ে ১২ টার দিকে আদর্শ সদর উপজেলার গোমতী বাঁধের কাছে টিক্কার চর ব্রীজ এলাকায় নিহত হয় সে। তার বিরুদ্ধে মাদক আইনে ৭টি মামলা রয়েছে।

ফেনীর দাউদপুল এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ফারুক নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে গাইবান্ধার পলাশবাড়ীতে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী রাজু নিহত হয়েছে। আহত হয়েছে দুই র‌্যাব সদস্য। ঘটনাস্থল থেকে গাঁজাসহ বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি