ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রিয়তমা তো আমার পাশেই, বুবলীকে শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৫, ২৭ জুন ২০১৮ | আপডেট: ২০:৩৭, ২৭ জুন ২০১৮

অপু বিশ্বাসের পর এখন পর্যন্ত শবনম বুবলীর সঙ্গেই জুটি বেঁধে বেশি ছবিতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ভক্তদের জন্য সুখবর, শাকিব-বুবলীর আরও একটি ছবি আসছে। আর সেই ছবির নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’।

গতকাল মঙ্গলবার ঢাকার গুলশানে এই ছবির মহরত হয়ে গেল। সেখানে শাকিব ও বুবলী দু’জনই উপস্থিত ছিলেন।আরও উপস্থিত ছিলেন ছবির পরিচালক শাহিন সুমন।

অনুষ্ঠানে শাহিন সুমন বলেন, ‘আমি এর আগে শাকিব খানকে নিয়ে ২০টি সিনেমা নির্মাণ করেছি।২১ নম্বর ছবিটি নির্মাণ শুরু হচ্ছে। আমাদের মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো।

আশা করি, কাজটি সবাই এনজয় করবেন। আর বুবলীকে নিয়ে আমি এর আগে কোনো কাজ করিনি।কিন্তু অহংকার ছবির শুটিং দেখে আমি বলেছিলাম, মেয়েটিকে নিয়ে আমি কাজ করব।সেই কাজটিই এখন শুরু হচ্ছে। তার বর্তমান সময়ের কাজগুলো আমি দেখেছি। আশা করি, আমাদের এই কাজটিও সবাই পছন্দ করবেন।

মহরতে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে ছবি নির্মাণের কথা জানালেন শাকিব খান।

তিনি বলেন, ‘আমি এখন থেকে আমি নিয়মিত ছবি প্রযোজনা করব। এর মধ্যে একটি ছবির গল্প প্রায় শেষ।‘প্রিয়তমা’ শিরোনামে এই ছবিটি পরিচালনা করছে হিমেল আশরাফ। আর প্রিয়তমা তো আমার পাশেই বসা। আরেকটি ছবি নির্মাণ করবেন শামীম আহম্মেদ রনি। এরই মধ্যে ছবির গল্প তৈরি হচ্ছে।

আশা করি, খুব তাড়াতাড়ি ছবির ঘোষণা দিয়ে কাজ শুরু করব।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটির সংলাপ ও চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে নায়িকা হিসেবে আরও অভিনয় করছেন সুচিস্মিতা মৃদুলা।

কেআই/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি