ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফখরুল সাহেব এলে একসঙ্গে ঘুরে দেখতাম : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২, ১৯ নভেম্বর ২০১৭

রংপুরের ঠাকুরপাড়ায় হিন্দুদের ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও হামলা-ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার কথা ছিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। আজ রোববার সকালে ওবায়দুল কাদের পরিদর্শনে গেলেও সফর স্থগিত করেছেন মির্জা ফখরুল।
ঠাকুরপাড়ায় হিন্দুদের ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পরিদর্শন শেষে দুপুরে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব আজ এখানে আসার কথা ছিল, কিন্তু নিরাপত্তার অজুহাত দেখিয়ে তিনি এলেন না। তিনি এলে ভালো হতো। এলে দু’জনে একসঙ্গে থাকতাম, ঘুরে দেখতাম।
সেতুমন্ত্রী বলেন, ভারতের সঙ্গে সরকারের সম্পর্কের অবনতি ঘটানোর জন্য একটি মহল পরিকল্পিতভাবে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা চালাচ্ছে। নাসিরনগর ও রামুর ঘটনার ধারাবাহিকতায় রংপুরে হামলা হয়েছে।
ওবায়দুল কাদের আরও বলেন, এ ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে তাদের আশা পূরণ হবে না।
এ সময় ঘর পুড়ে যাওয়া নয় পরিবারের প্রত্যেকটিকে ২৫ হাজার টাকা, ভাংচুর হওয়া সাত পরিবারের প্রত্যেকটিকে ১০ হাজার টাকা এবং মন্দির নির্মাণের জন্য ১০ হাজার টাকা অনুদান দেন তিনি।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী ও বিএম মোজাম্মেল হক এবং স্থানীয় নেতাকর্মীরা।
এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি