ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বরেণ্য অভিনেতা ফারুকের জন্মদিন আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৫, ১৮ আগস্ট ২০১৮

বরেণ্য অভিনেতা ফারুকের জন্মদিন আজ। একুশে টেলিভিশনের পক্ষ থেকে এই অভিনেতার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা।

এ বিশেষ দিনে দুটি তারকা আড্ডার অনুষ্ঠানে হাজির হবেন মিয়া ভাই খ্যাত চিত্রনায়ক ফারুক। আজ রাত ১০টায় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে ফারুক তার জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানা বিষয় নিয়ে কথা বলবেন। পূর্ণিমার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত।
এ অনুষ্ঠানের পাশাপাশি চ্যানেল আইয়ের তারকা কথনে আড্ডা দেবেন ফারুক। সরাসরি এ অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানাবেন তার ভক্ত ও শুভকাঙ্ক্ষীরা।

নিজের জন্মদিন প্রসঙ্গে ফারুক বলেন, ‘জন্মদিন মানে জীবন থেকে একটি বছর চলে যাওয়া। নতুন ভাবনা ভাবতে শেখা- এই আর কী। আগস্ট শোকের মাস। তাই কোনো জন্মদিনই ঘটা করে পালন করা হয় না। জন্মদিনে বিভিন্ন চ্যানেলে অনুষ্ঠানের হাজির হবো। রাতে পরিবারের সদস্যরা কেক কেটে জন্মদিন পালন করব। সবার কাছে দোয়া চাইছি, যেন সুস্থভাবে বেঁচে থাকতে পারি।’

উল্লেখ্য, আকবর হোসেন পাঠান দুলু (জন্ম : ১৮ আগস্ট, ১৯৪৮) যিনি ফারুক নামে অধিক পরিচিত একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী। প্রথম জীবনে তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে।

তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। লাঠিয়াল চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্বঅভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি