ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিরাটের কাছে জীবন মানে আনুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ২৩ এপ্রিল ২০১৮

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। তাদের বিয়ে হয়েছে মাত্র ছয় মাস হতে যাচ্ছে। ‍কিন্তু বর-কনের সংসারটা জমে ওঠেনি। নিজ নিজ ক্যারিয়ার ও পেশার পেছনে ছুঁটতে হয়েছে বিয়ের পর থেকেই। এক ঘরে খুব কম দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশি সরব দুই মেরুর দুই তারকা। যা দেখে মনে হয় দু’জনের দূরত্ব থাকলেও ভালোবাসার কোন কমতি নেই। সেই আগের মতই রঙিন রয়েছে তাদের সম্পর্ক। নতুন খবর হচ্ছে- প্রিয় মানুষটিকে এবার নতুন বিশেষণে বিশেষিত করলেন বিরাট।

সম্প্রতি আনুশকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছন বিরাট। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অসাধারণ মানুষ। আমরা জীবনকে ভালোবাসি।’ যা দেখে বোঝাই যাচ্ছে বিরাটের কাছে জীবনের আর এক নাম আনুশকা শর্মা।

বিরাট যে শুধু একাই আনুশকাকে ভালোবাসেন তা কিন্তু নয়। কাজের জন্য দূরে থাকলেও দুজনই দুজনকে খুব বেশি মিস করেন। তাইতো সম্প্রতি ভালোবাসার টানে বিরাটের আইপিএল ম্যাচে গ্যালারিতে হাজির হয়েছিলেন আনুশকা।

এদিকে সামনেই আনুশকার জন্মদিন। আর বিয়ের পর প্রথম জন্মদিনটা ভালো করেই সেলিব্রেট করার পরিকল্পনা করছেন তারা। জানা গেছে, বিরাটের পরিবারের সদস্যরা দিল্লি থেকে বেঙ্গালুর আসবেন পুত্রবধুকে শুভেচ্ছা জানাতে। এ ছাড়া ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিয়ে ডিনার পার্টির প্ল্যানও করছেন দম্পতি।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি