ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলামের জীবনাবশান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫২, ১৪ আগস্ট ২০১৮ | আপডেট: ১০:৪১, ১৪ আগস্ট ২০১৮

জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী আর নেই। গতকাল সোমবার রাত ১১টা ৪০ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক ক্ষুদেবার্তায় এ খবর নিশ্চিত করেছেন।

তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক  মেয়ে রেখে গেছেন। গুরুত্বর অসুস্থ হলে পড়লে গত রোববার তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি জটিলতায় ভুগছিলেন।

আজ মঙ্গলবার বাদ আসর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল বুধবার কুড়িগ্রামে সবুজপাড়া গ্রামে তাঁর শেষ জানাজার পর সেখানেই তাঁকে দাফন করা হবে।

সাত বারের এমপি তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ও দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। সংসদে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদেরও শোক প্রকাশ করেছেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি