ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিয়ের গুঞ্জনে ক্ষুব্ধ ফারিয়া যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ৩১ মে ২০১৮ | আপডেট: ১৭:৪২, ৩১ মে ২০১৮

সম্প্রতি শবনম ফারিয়ার বিয়ে সম্প্ন্ন হয়েছে এমন গুঞ্জনে ভাসছে শোবিজ অঙ্গন। তার বিয়ের রহস্য নিয়েই চলছে আলোচনা -সমালোচনা। বিয়ের এমন সংবাদে ক্ষুব্ধ শবনম ফারিয়া। তাই রাগের মাথায় তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাস এর জন্য পরবর্তীতে সাংবাদিকদের কাছে আবার দুঃখ প্রকাশও করেন।

বুধবার ফারিয়া তার ফেসবুক স্ট্যাটাস এ লিখেন, রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। পরিচালক বিরক্ত হচ্ছিল, সংলাপ বলতে সমস্যা হচ্ছিল, আত্মীয় স্বজনরাও ফোন দেয়া শুরু করেছে, সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।   

তিনি আরও বলেন, কিন্তু আমার লেখাটায় রাগের বসে দু-একটি নেতিবাচক শব্দ ব্যবহার হওয়ায় অন্যান্যদের উপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিক দুঃখপ্রকাশ করছি। সেসময় আমি মাথা ঠাণ্ডা রেখে গুছিয়ে স্ট্যাটাসটা লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনও বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক।

ফারিয়া লিখেন, তবে হ্যাঁ, যারা আমার বারবার অনুরোধ সত্তেও নিউজটা শেয়ার করেছেন, রসিয়ে খবর প্রকাশ করেছেন আমি সত্যি তাদের প্রতি এখনো বিরক্ত।

তবে বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা যায়, শবনম ফারিয়ার বরের নাম হারুনুর রশীদ অপু, যিনি এশিয়াটিক জে ডব্লিউ টি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। দুই জনের সাথে দীর্ঘদিনের পরিচয় এবং শেষে প্রণয়। দু`জনের পরিবারের মধ্যেও জানাশোনা ছিল। সেই পরিপ্রেক্ষিতে সম্পকের্র পরিণতি এই বিয়ে। তবে কবে হয়েছে শবনম ফারিয়ার বিয়ে সেটি নিশ্চিত হওয়া যায়নি। এদিকে তার কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে শবনম ফারিয়ার আপত্তির কারণেই কেউ বিষয়টি এত দিন প্রকাশ করেননি।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি