ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভয়াবহ দুর্ঘটনার কবলে অভিনেত্রী অনন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪, ৪ জুন ২০১৮

মাত্র শুরু করছেন ক্যারিয়ার। আর এরই মধ্যে দুর্ঘটনা। সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেছে অভিনেত্রী অনন্যা পান্ডের গাড়ি। স্টুডেন্ট অব দ্য ইয়ার টু সিনেমার হাত ধরে টাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার সিলভার স্ক্রিনে ডেবিউ হওয়ার কথা৷ কিন্তু শ্যুটিং সেটে এই দুর্ঘটনায় রীতিমতো আতঙ্কিত সবাই। যদিও সামান্য আহত হয়েছেন অনন্যা।

সূত্রের খবর, স্যুডেন্ট অব দ্য ইয়ার টু সিনেমার শ্যুটিংয়ের জন্য সিনেমার অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দেরাদুনে রয়েছেন অনন্যা। পুলীত মালহোত্রার এই সিনেমার ফার্স্ট শেডিউলের শ্যুটিংয়ের জন্যই এই পাহাড়ি এলাকায় আসা।

সিনেমার একটি দৃশ্যে অনন্যার গাড়ি চালানোর কথা। চালক হিসেবে ভালোই হাত পাকা অনন্যার। কিন্তু শ্যুটিং শুরু হতেই গাড়ি কিছুটা যাওয়ার পরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অনন্যা, এবং গাড়ি সোজা গিয়ে ধাক্কা মারে একটি গাছের সঙ্গে। মুহুর্তে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় সকলেই হতভম্ব হয়ে পড়েছেন। কারণ গাড়িটি ব্যবহারের আগে পরীক্ষা নিরীক্ষা করে নেওয়া হয়েছিল। ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেলেও অনন্যার সামান্য আঘাতটুকুও লাগেনি। আর সেখানেই সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিচ্ছেন অনেকে।

প্রসঙ্গত, স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমাতে করণের তিন তুরুপের তাস বরুণ-আলিয়া-সিদ্ধার্থ বক্স-অফিসে নিজেদের ম্যাজিক দেখাতে পেরেছিল।

সব ঠিক থাকলে করণের এই সিনেমা মুক্তি পাবে আগামী ২৩ নভেম্বর।

সূত্র : কলকাতা টুইন্টফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি