ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মুক্তির পর সালমানের বাসায় ছুঁটে গেলেন ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৩:৫১, ৮ এপ্রিল ২০১৮

পাঁচ বছরের সাজা ঘোষণার পর কারাগারে দুই রাত থেকে ৫০ হাজার রুপি মুচলেকার বিনিময়ে জামিনে মুক্তি পেয়েছেন বলিউড ভাইজান সালমান খান। ভাইজানের মুক্তির খবর শুনে তার সঙ্গে দেখা করতে যান এক সময়ের প্রেমীকা ক্যাটরিনা কাইফ। তবে শুধু ক্যাটই নয়, সালমানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের আরও বেশকিছু তারকা।

ক্যাটরিনা ছাড়াও সালমানের সঙ্গে দেখা করতে এসেছিলেন সোনাক্ষি সিনহা, রমেশ তৌরানি, স্নেহা উলাল, পুনম সিনহা, ডেইজি শাহ ও অমৃতা আরোরা। সালমানের সঙ্গে দেখা করে মোবাইলে ছবিও তুলেছেন সোনাক্ষি সিনহা। সেই ছবি প্রকাশ করেছেন ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্য। হ্যাশট্যাগ ‘হাম সাথ সাথ হ্যায়’ দিয়ে সে ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নায়িকা। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রেরণা এবং প্রেরণার ক্ষেত্র। আমার সুরক্ষাকবচ। আমরা সবাই একসঙ্গে আছি, তোমাকে ফিরে পেয়েছি।’

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। সেই সময় মামলার অন্য অভিযুক্ত সাইফ আলি খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা। আর সেই অপরাধে সালমান সহ অন্যদের বিরুদ্ধে মামলা করা হয়। যার রায়ে সাজা হয় এই ব্যাচেলর বয়ের।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি