ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মুরগি না থাকায় কেএফসির শত শত দোকান বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮, ২০ ফেব্রুয়ারি ২০১৮

মুরগির মজুত শেষ হওয়ায় যুক্তরাজ্যে চটজলদি খাবারের দোকান কেনটাকি ফ্রায়েড চিকেনের (কেএফসি) সাড়ে পাঁচশোরও বেশি দোকান বন্ধ হয়ে গেছে। কেএফসি’র ওয়েবসাইটে বলা হয়, যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ড প্রজাতন্ত্রে তাদের মোট ৯০০টি দোকান রয়েছে। এর মধ্যে সোমবার রাত নয়টা পযন্ত ৫৭৫টি দোকান বন্ধ হয়ে গেছে।

গত ১৩ই ফেব্রুয়ারি পর্যন্ত কেএফসির জন্য মুরগি সরবরাহ করতো খাদ্য বিতরণের বিশেষায়িত প্রতিষ্ঠান বিডভেস্ট। কিন্তু ওই কনট্রাক্ট যখন ডিএইচএলকে দেওয়া হয়, এরপর থেকেই বিভিন্ন দোকানে মুরগির মজুত শেষ হয়ে যেতে থাক।

জিএমবি ইউনিয়নের কর্মকর্তা মিক রিক্স জানান, একটি বিশেষায়িত প্রতিষ্ঠান ছেড়ে ডিএইচএল-কে এ দায়িত্ব দেওয়াটা মারাত্মক ভুল হয়েছে। সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, মুরগির সরবরাহ শেষ হয়ে যাওয়ায় কেএফসি’র প্রতিদিন ১০ লাখ পাউন্ড করে ক্ষতি হচ্ছে।

কেএফসির অনেক দোকানে কর্মচারীদের এ জন্য ছুটি নিতে উৎসাহিত করা হয়েছে। তবে এ জন্য তাদের বাধ্য করা হচ্ছে না। ডিএইচএল এ জন্য দু:খ প্রকাশ করে স্বীকার করেছে যে `অপারেশনাল কারণে` মুরগির সরবরাহ বিঘ্নিত হয়েছে এবং পরিস্থিতিটা তারা সমাধানের চেষ্টা করছে। সূত্র: বিবিসি বাংলা।

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি