ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১, || ফাল্গুন ১৮ ১৪২৭

ঘর ভাঙতে বসেছে ট্রাম্পের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ৮ নভেম্বর ২০২০ | আপডেট: ১৫:৩৬, ৯ নভেম্বর ২০২০

মার্কিন যুক্তরাষ্ট্রে ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফালের জল গড়াতে চলেছে অনেক দূর! আর তা এসে ভাসিয়ে দিতে চলেছে ডেনাল্ড ট্রাম্পের ঘর-সংসার! একটি ব্রিটিশ সংবাদপত্রের খবর অনুয়ায়ী- মেলানিয়ার (৫০) সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে ডোনাল্ড ট্রাম্পের (৭৪)। এমনটাই দাবি করছেন তাদের ঘনিষ্ঠরা।

ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, ট্রাম্প পরিবারের ঘনিষ্ট স্টেফানি ওয়ালকফের দাবি- এখন শুধু সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া। হোয়াইট হাউজ থেকে ট্রাম্প বিদায় নিলেই তাঁর সঙ্গে সম্পর্ক ছেদ করবেন মেলানিয়া। 

প্রসঙ্গত, স্টেফানিকে মেলানিয়ার পরামর্শদাতা হিসেবে নিয়োগ করেছিলেন ট্রাম্প নিজেই।

স্টেফানি ওয়ালকফ আরও দাবি করেন- হোয়াইট হাউজে ইতিমধ্যেই শয়নকক্ষ আলাদা করে ফেলেছেন মেলানিয়া। দু’জনের সম্পর্ক এখনও এক ঠুনকো অবস্থার মধ্যে দিয়ে চলেছে। 

ডোনাল্ড ট্রাম্পের আরও এক প্রক্তন সহযোগী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যান। তিনি ছিলেন ট্রাম্পের রাজনৈতিক পরামর্শদাতা। তার দাবি, ডোনাল্ড ও মেলানিয়ার ১৫ বছরের সম্পর্ক শেষ। মেলানিয়া এখন ক্ষণ গুণছেন কখন ট্রাম্প হোয়াইট হাউজ ছেড়ে বেরিয়ে আসেন।

একটা সময় ট্রাম্প কখনও প্রেসিডেন্ট হবেন তা অবশ্য ভাবতেও পারেননি মেলানিয়া। ২০১৬ সালে ট্রাম্প ভোটে জিতলে আবেগে কেঁদে ফেলেন সাবেক এই মডেল। দু’জনকে এতদিন হাসিমুখেই দেখা গেছে প্রকাশ্যে। কিন্তু ভোটে হারতেই যেন হাড়ির খবর বেরিয়ে এলো হোয়াইট হাউজ থেকে। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি