ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেয়ের জন্য জীবন দিতে প্রস্তুত সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬, ১৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ২১:০০, ১৪ এপ্রিল ২০১৮

ভারতে কোনো নারীই নিরাপদ নয়! এমনটা বুঝতে আর বাকি নেই সানি লিওনের। কলঙ্কিত রাজনীতির দেশ ভারতে সুবিচার চাওয়া যে নেহাতই মূর্খের স্বর্গে বাস করা, তা এতোদিনে বুঝতে পেরেছেন নায়িকা! এটাও বুঝতে পেরেছেন, রাষ্ট্র যখন সুরক্ষা তার নাগরিকদের দেবে না, তখন কী করা উচিত! পাশাপাশি, এও বুঝতে বাকি নেই- ভারত এখন আর কোনো নারীই নিরাপদ নন!

ভারতের জম্মুর কাঠুয়া জেলায় আট বছরের এক শিশুকে লাগাতার ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় উত্তাল হয়ে আছে পুরো দেশ। ভয়াবহ এ ঘটনা শিহরণ জাগিয়েছে প্রতিটি মানবিক হৃদয়ে। বিষয়টি নিয়ে তাই চুপ করে থাকছেন না অভিনেতা-অভিনেত্রীরাও। বর্ষীয়ান গীতিকার জাভেদ আখতার থেকে শুরু করে অনিল কাপুর, সোনম কাপুর, দিয়া মির্জা, সঞ্জয় কাপুর ও কালকি কোয়েচলিনরা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নিজেদের ক্ষোভ ঝেড়েছেন। তবে সবচেয়ে আবেগঘন পোস্টটি করেছেন বলিউডের অভিনেত্রী সানি লিওন

এমন ধর্ষণ কাণ্ডে নিজের মেয়ে নিশাকে নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছন সানি লিওন। সব মিলিয়ে যে বার্তা তিনি দিয়েছেন নিজের টুইটার হ্যান্ডেল মারফত, তা চোখে পানি আনবে!    

`আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমার হৃদয়, আত্মা এবং শরীরের প্রতিটি অংশ দিয়ে যা কিছু অশুভ, তার হাত থেকে তোমায় রক্ষা করব! তার জন্য যদি আমায় প্রাণ বিসর্জন দিতে হয়, ক্ষতি নেই, টুইটের প্রথম অংশে মেয়ে নিশার উদ্দেশে এ কথা লিখেছেন সানি।

তার পরেই ভারতের সামগ্রিক পরিস্থিতি নিয়ে সরব হয়েছে তার টুইট। নেতিবাচক মানুষদের কাছ থেকে শিশুদের সুরক্ষিত রাখা উচিত! আসুন, আমরা আমদের শিশুদের নিজের আরও কাছে টেনে নিই! যে কোনো মূল্যে হোক তাদের রক্ষা করি, সবার উদ্দেশেই এ কথা লিখেছেন সানি! সত্যিই তো, এছাড়া আর কী বা করার আছে!

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি