ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মৌনির সঙ্গে রোমান্সে ‘না’ সালমানের ভগ্নিপতির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ১৬ সেপ্টেম্বর ২০১৭

বলিউডে বহুবার নতুন মুখ নিয়ে এসেছেন সালমান খান। তাঁর হাত ধরেই বলিউড দুনিয়ায় পা রেখেছেন সোনাক্ষি সিনহা, আথিয়া শেঠি, জেরিন খানের মতো তারকারা। তারই ধারাবাহিকতায় নিজের পরিবারের একজন সদস্যকে বলিউডে আনতে চলেছেন তিনি।


কারণ আগেই সালমানের বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মাকে বলিউডে জায়গা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সালমান। তবে সালমানের ইচ্ছা, পর্দায় আয়ুশের বিপরীতে অভিনয় করুক ‘নাগিন’-খ্যাত অভিনেত্রী মৌনি রায়। কিন্তু মৌনি রায়ের সঙ্গে পর্দায় রোমান্স করতে নারাজ আয়ুশ।


ডেকান ক্রনিকেলসের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, নিজের প্রথম ছবির সহ-অভিনেত্রী নিয়ে সালমানের পছন্দে খুশি নন আয়ুশ শর্মা। ডেকান ক্রনিকেলসকে একটি সূত্র জানায়, নিজের প্রথম ছবিতে বলিউডের বড় কোনো অভিনেত্রী বা একবারে নতুন কোনো মেয়েকে নায়িকা হিসেবে চান আয়ুশ। নতুন মেয়ের ক্ষেত্রে এটা হতে পারে কোনো বড় তারকার বোন বা মেয়ে যে সাম্প্রতিক সময়ে খুব ভালো কাজ করছে। যাতে তাদের জুটিটা আকর্ষণীয় হয়। কিন্তু সালমান মৌনিকে ছাড়া অন্য কাউকে ভাবতে চাইছেন না।


বিগ বসের ১১তম আসরের মাধ্যমে সালমানের সঙ্গে সখ্য গড়ে ওঠে মৌনির। ভারতীয় টিভি চ্যানেলে তাঁর অভিনয় দেখে আয়ুশের মতো তাঁকেও একটি চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন সালমান। যদিও এরই মধ্যে বলিউডে এক পা দিয়ে ফেলেছেন মৌনি।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি