ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রুশ বন্ধুকেই বিয়ে করলেন নায়িকা শ্রিয়া সারান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ২১:৩০, ১৮ মার্চ ২০১৮

 

‘দ্রিশ্যাম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পাওয়া দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রিয়া সারান। দীর্ঘ দিন প্রেম করার পর সম্প্রতি রাশিয়ান বয়ফ্রেন্ডের সাথেই অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।

বিনোদন বিষয়ক মুম্বাই ভিত্তিক গণমাধ্যম মিড-ডে’র বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা যায়, গত ১২ মার্চ রাশিয়ান টেনিস খেলোয়াড় আন্দ্রেই কসচিভের সাথে সাত পাকে বন্দী হন শ্রিয়া। এর আগের দিন ১১ মার্চ বিবাহ পূর্ব অনুষ্ঠান হয়।

রাশিয়ার জাতীয় পর্যায়ে টেনিস খেলা কসচিভের সাথে এর আগে দীর্ঘ দিন প্রণয়ের সম্পর্কে থাকলেও এতদিন সফলভাবে মিডিয়ার নজর থেকে নিজেদের দূরেই রাখেন এই জুটি।

শ্রিয়ার এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে মিড-ডে জানায়, খুবই সীমিত পরিসরে এবং একান্ত ঘনিষ্ঠজনেরাই শুধু এই বিয়েতে উপস্থিত হওয়ার দাওয়াত পেয়েছিলেন। বলিউড পাড়ার মধ্যে শুধু শ্রিয়ার প্রতিবেশী মনোজ বাজপাই এবং অভিনেত্রী শাবানা আজমি উপস্থিত ছিলেন এই বিয়েতে। ঘনিষ্ঠ ঐ সূত্র আরও জানায় যে, হিন্দু রীতি মেনেই শ্রিয়া আর কসচিভের বিবাহ সম্পন্ন হয়।

২০০১ সালে তেলেগু ভাষার সিনেমা ‘ইশতাম’ এর মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয় এই নায়িকার। এরপর ২০০৩ সালে ‘তুঝে মেরি কাসাম’ সিনেমায় অভিনেত্রী জেনেলিয়া ডি সৌজা আর রিতেশ দেশমুখের হাত ধরে বলিউডে পা রাখেন।

তবে ২০১৫ সালে অভিনেতা অজয় দেবগানের বিপরীতে ‘দ্রিশ্যাম’ সিনেমার মাধ্যমে মুম্বাই পাড়ায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন শ্রিয়া। এছাড়াও সুপারস্টার রজনি কান্তের বিপরীতে ‘শিভাজি’ সিনেমায়ও ব্যাপক সাড়া ফেলেন তামিল, তেলেগু, হিন্দি এবং ইংরেজি ভাষার সিনেমায় অভিনয় করা এই অভিনেত্রী।

সূত্র: এনডিটিভি

//এস এইচ এস//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি