ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শরীয়তপুরে শোক দিবসে ছাত্রলীগের সংঘর্ষে বহিষ্কার ৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ১৬ আগস্ট ২০১৭

শরীয়তপুর সরকারি কলেজে শোক দিবসের আলোচনা সভায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ছয়জনকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় মামলা হয়েছে ১৩ জনের বিরুদ্ধে।

পালং মডেল থানার ওমি মো. মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, মঙ্গলবার দুপুরের এ সংঘর্ষের ঘটনায় ওই দিন রাতেই মামলা হয়েছে। আহত ছাত্রলীগ নেতা সোহানের বাবা হারুন অর রশিদ ১৩ জনের বিরুদ্ধে মামলা করার পর পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, সদর উপজেলা ছাত্রলীগের সদস্য জাহিদ হাসান বাপ্পী, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য রাজিব দেওয়ান ও শরীয়তপুর বাসশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজম মাদবর।

গ্রেপ্তারকৃত চারজনসহ মোট ছয়জনকে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহসীন মাদবর। অন্য দুইজন হলেন - সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছগির হাওলাদার ও কর্মী রাসেল সরদার।

প্রসঙ্গত, কলেজের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দুপুরে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় নিজেদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় চতুর্থ বর্ষের ছাত্র সোহান হাওলাদাকে কুপিয়ে জখম করা হয়। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি