ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শাকিবের পছন্দের শীর্ষে বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩, ২০ জুন ২০১৮ | আপডেট: ১০:৩২, ২১ জুন ২০১৮

ঈদে চিত্রনায়ক শাকিব খানের চারটি সিনেমা মুক্তি পেয়েছে। তবে বাংলাদেশে তিনটি এবং ভারতের কলকাতায় একটি। বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘পাঙ্কু জামাই’। অপরদিকে কলকাতায় মুক্তি পেয়েছে ‘ভাইজান এলো রে’। এদিকে গত সপ্তাহে ভারতের এসভি ফিল্মসের মাস্ক সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। শিগগিরই নতুন দুটি সিনেমার গানের শুটিংয়ে থাইল্যান্ডে যাবেন ঢাকাই সিনেমার এই নায়ক।

প্রতি ঈদেই নামাজ পড়ে গোপনে গোপনে ঢাকার মধ্যে নিজের সিনেমার প্রেক্ষাগৃহগুলোতে ঘুরে আসেন শাকিব। এবারও বেশ কয়েকটি হলে গিয়েছিলেন তিনি। প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের দারুণ উপস্থিতি ছিল।

এ বিষয়ে শাকিব খান বলেন, আমি প্রথম দিন নিজেই ঘুরেছি। তা ছাড়া বিভিন্ন মাধ্যম থেকে সংবাদ নিচ্ছি, সবখানেই সাড়া ভালো। তবে শুনতে পাচ্ছি, চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া ও সুপার হিরো সিনেমা দুটি দেখতে প্রেক্ষাগৃহে দর্শকের উপস্থিতি বেশি। পাঙ্কু জামাই আগের সিনেমা। ঈদে মুক্তি না দিলেই ভালো হতো।

কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার দর্শক প্রতিক্রিয়া নিয়ে দুই বাংলার এই জনপ্রিয় হিরো বলেন, ‘ভাইজান এলো রে’ সিনেমার সঙ্গে জিতের সুলতান, সালমান খানের রেস ৩ মুক্তি পেয়েছে। তারপরেও ভাইজান এলো রে বেশ ভালো যাচ্ছে। সিনেমার পোস্টারে পুরো কলকাতা শহর ছেয়ে গেছে। সেখানে বড় বড় করে আমার ছবি ছাপা হয়েছে। পোস্টার দেখে মনে হচ্ছিল আমি বাংলাদেশেই আছি।

‘মাস্ক’ সিনেমার শুটিং প্রসঙ্গে তিনি বলেন, আর এক শিফট কাজ করলেই শেষ হয়ে যাবে। এবার শেষ করার জন্যই কলকাতায় গিয়েছিলাম। কিন্তু ঈদের কারণে শেষ না করেই দেশে ফিরতে হয়েছে। তবে ডাবিং করার সময় বাকি কাজটুকু শেষ করব।

নিজের পছন্দের নায়িকা কে এমন প্রশ্নের জবাবে এই তারকা বলেন, বাংলাদেশের বুবলী আর কলকাতার শ্রাবন্তী।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি