ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শুভ জন্মদিন তারিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৫:০৯, ২৬ জুলাই ২০১৮

আজ টিভি তারকা অভিনেত্রী তারিনের জন্মদিন। বিশেষ এই দিনটিকে ঘিরে তোমন কোনো আয়োজন করবেন না অভিনেত্রী। তবে পরিবারের সবাইকে নিয়ে তিনি দিনটি পার করবেন। তিনি তার ভক্ত-দর্শকদের কাছে দোয়া চেয়েছেন যেন সুস্থ থাকেন এবং তাদের ভালোবাসা ধরে রাখতে পারেন।

জন্মদিনে তারিনকে ইটিভি অনলাইনের পক্ষ থেকে শুভেচ্ছা।

জন্মদিন প্রসঙ্গে তারিন বলেন, ‘জন্মদিনে আমার নিজের জন্য কিছুই চাওয়ার নেই। শুধু মহান আল্লাহর কাছে এটাই চাইবো যে, তিনি যেন আমার বাবা মাকে সুস্থ রাখেন, ভালো রাখেন এবং দীর্ঘায়ূ করেন। এ দু’জন মানুষকে যেন আল্লাহ আমার পাশে রাখেন। কারণ এ দু’জন মানুষ ছাড়া আমি শূন্য।’

উল্লেখ্য, রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘ল্যাবরেটরী’ অবলম্বনে ‘ল্যাবরেটরী’ নাটকে অভিনয় করেছেন তারিন। তার সঙ্গে আরও অভিনয় করেছেন সাজ্জাদ ও তিশা। মাসুম রেজার নাট্যরূপে হাসান রেজাউলের নির্দেশনায় গাজীপুরে এই নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। ‘ল্যাবরেটরী’ নাটকে তারিন অভিনয় করেছেন সোহিনী চরিত্রে।

এ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘রবীন্দ্রনাথের সৃষ্ট অনেক চরিত্রে এর আগে কাজ করেছি। তবে সোহিনী চরিত্রে এবারই প্রথম আমার কাজ করা। এই নাটকে আমি পাঞ্জাবি একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে ‘ল্যাবরেটরী’ নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি