ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শ্রাবন্তীর সঙ্গে তাহসানের রসায়ন শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ সিনেমায় অভিনয় করে এদেশের দর্শকদের কাছে স্থান করে নিয়েছেন। ২০১৬ সালে প্রথমবার ঢাকায় আসেন শিকারী সিনেমার জন্য। ওই সময় সিনেমাটি মুক্তি পাওয়ার পর দুই দেশেই বেশ সফলতা পান তিনি। নতুন করে দুই বছর পর মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ নামে সিনেমার কাজে অংশ নিতে বর্তমানে তিনি ঢাকায় এসেছেন। এ সিনেমায় শ্রাবন্তীর নায়ক গায়ক ও অভিনয়শিল্পী তাহসান খান।

সিনেমার গল্প তার ভালোলেগেছে। মূলত এ সিনেমার জন্যই তার এবার ঢাকায় আসা। জানা যায়, গুলশানে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’-এর অফিসে তাহসান খানসহ উপস্থিত হন শ্রাবন্তী। সেখানে মিটিং শেষে শুটিং সেটে যান এই অভিনেত্রী।

শ্রাবন্তী জানান, ঢাকায় তার টানা কয়েকদিন এ সিনেমার কাজ থাকবে।

এদিকে কিছুদিন আগে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী অভিনীত কলকাতার সিনেমা রবি কিনাগী পরিচালিত ‘জিও পাগলা’। এছাড়া শাপলা মিডিয়ার ‘বয়ফ্রেন্ড’ নামে নতুন সিনেমাতেও শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে। তবে তার আগে তাহসান খানের সঙ্গে ‘যদি একদিন’ সিনেমার কাজ শেষ করতে চান শ্রাবন্তী।

উল্লেখ্য, ‘যদি একদিন’ নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র। গত ৬ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। তবে শুটিংয়ের লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন সিনেমার কাজ। তবে কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে সরব হয়ে উঠেছেন এই চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট অন্য তারকারা। তারা শ্রাবন্তীকে পেয়ে যেনো আবেগে আপ্লুত। তাই তার সঙ্গে তোলা বিভিন্ন সময়ের ছবি প্রকাশ করছেন নিজের ওয়ালে। এমনকি সঙ্গীত শিল্পী হৃদয় খান নায়িকাকে সঙ্গে নিয়ে ফেসবুক লাইভে আসেন। সেখানে নির্মাতা রাজও উপস্থিত ছিলেন। ‘যদি একদিন’ সিনেমাতে ঢাকা অ্যাটাকখ্যাত অভিনেতা তাসকিন রহমান, অভিনেত্রী সাবেরি আলম ও শিশুশিল্পী রাইসাও কাজ করছেন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি