ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সম্পর্ক থাক আর না থাক, অপু আব্রামের মা : শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪, ২১ মার্চ ২০১৮ | আপডেট: ১২:০৮, ২১ মার্চ ২০১৮

বর্তমানে কলকাতার ব্যাস্ত নায়ক বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। অভিনয় দক্ষতা ও কাজের প্রতি প্রতিজ্ঞা এই দুই এর মিশ্রনে দুই বাংলাতেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাজার মত রাজ্য দখল করে। তাইতো ভারতীয় মিডিয়া তাকে নিয়ে বেশ উচ্ছ্বসিত। সম্প্রতি আনন্দবাজারে প্রকাশ পেয়েছে শাকিব খানের একটি সাক্ষাৎকার। আর সেই সাক্ষাৎকারে উঠে এসেছে সন্তান জয় ও অপু প্রসঙ্গ।

শুরুতেই কলকাতায় কাজ করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‘আমার তো কখনও আলাদা মনেই হয় না। মহিষাদলে যখন শুট করতে গেলাম, ওখানেও তো অনেক রাজবাড়ি আছে, তখনই আমার সঙ্গের লোকেদের বলেছিলাম যে, বাংলাদেশের সঙ্গে পশ্চিমবঙ্গের কোনও পার্থক্য ধরা পড়ে না আমার চোখে।’

এদিকে ‘ভাইজান’-এর পোস্টার শুটের মাঝেই ছেলে আব্রাম খান জয়কে নিয়ে এসেছিলেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। সুপারকিউট আব্রামকে নিয়ে মেতে ওঠেন শ্রাবন্তী, পায়েল, হিমাংশু ধানুকা-সহ সেটের সকলেই।

এ বিষয়ে শাকিবকে প্রশ্ন করা হয়, ‘ছেলে তো খুব ছোট। আপনি এত আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে না?

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে।’

সব থেকে মজার বিষয় আব্রামের মা অপুও গিয়েছিলেন সেই শুটিং সেটে। সেখানে শাকিবের সঙ্গে দেখা হয় তার। কিন্তু কথাটা হয়নি। যদিও প্রকাশিত ছবিতে দুজনের মধ্যে বিচ্ছেদের কোনও তিক্ততা দেখা যায়নি।

এর কারণ সম্পর্কে জানতে চাইলে শাকিব বলেন, ‘সম্পর্ক থাক আর না থাক, অপু বিশ্বাস আব্রাহামের মা আর আমি ওর বাবা। ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়। আসলে ওরা শিলিগুড়ি যাবে, একটা মানত ছিল, সেই কারণে। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেক দিন দেখিনি ছেলেকে, তাই।’

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি