ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাধারণ জীবনের অসাধারণ গল্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮, ২৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:৩১, ২৭ এপ্রিল ২০১৮

কথায় বলে, নিয়তিতে যা লেখা আছে তা ঘটবেই। কমবেশি অনেকেই এই প্রবাদে বিশ্বাসী। যেমন, মিস্টার শ্রীবাস্তব বারবার এই কথাটাই মনে করিয়ে দেন, তাঁর পরিবারের সকল সদস্যদের।

দুই ছেলে, বউমা আর নাতি, নাত্নিকে নিয়ে ছোট সুখী পরিবার শ্রীবাস্তবজীর। সংসারে সম্পর্কে কোন জটিলতা নেই। কিন্তু নিজেদের ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের। যা সামলাতে লাগবে সাহস। নিজেকেই সাহায্য করতে হবে নিজেকে। অন্য কারও নয়! নিজের সহয়তায় বেরিয়ে আসতে হবে সেই বিপত্তি থেকে। এমনই উপদেশ দিতে থাকেন নাসিরুদ্দিন শাহ, ওরফে মিস্টার শ্রীবাস্তব।

শৈশব, যৌবন, বার্ধক্য-তিন চক্রে চলে জীবনের চাকা। তবে সেই চাকা ঘোরাবার খানিকটা দায়িত্ব কিন্তু আমাদের ওপরও বর্তায়। গত বাধা জীবনকেও অসাধারণ করে তোলা যায় জাদুর কাঠি ছুঁইয়ে। সাধারণ জীবনের এক অসাধারণ গল্প নিয়ে আসছেন পরিচালক সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিন প্রজন্মের তাক লাগানো কাহিনী নিয়েই এগোবে ‘হোপ ঔর হাম’ সিনেমার চিত্রনাট্য।

পরিচালক সুদীপই এ সিনেমার লেখক। তিনটি প্রজন্মের বিভিন্ন সমস্যার সমাধান সিনেমার ইউএসপি। নাসিরুদ্দিন ছাড়া এই সিনেমায় দেখা যাবে, সোনালি কুলকার্নি, নবীন কস্তুরিয়া, কবীর সাজিদ এবং ভিরতি ভাগানি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। মুভিটি মুক্তি পাবে আগামী ১১ মে।

 

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি